• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০২ অপরাহ্ন

সৌদিতে রোনালদোর এবং তার পরিবারের জন্য প্রতিদিন ২ ঘণ্টা পার্ক বন্ধ


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০২৩, ৪:১৪ অপরাহ্ন / ১৮
সৌদিতে রোনালদোর এবং তার পরিবারের জন্য প্রতিদিন ২ ঘণ্টা পার্ক বন্ধ

নিজস্ব প্রতিবেদক,সৌদি আরবঃ সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি বিনোদন পার্ক শুধুমাত্র ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তার পরিবারের জন্য দুই ঘন্টার জন্য বন্ধ ছিল। আল নাসের ক্লাবে যোগ দেওয়ার পরই সৌদি আরবের একটি পার্ক প্রতিদিন ২ ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার পরিবারের সদস্যদের বিনোদনের জন্য বিশেষ ব্যবস্থা করেছে সৌদি আরব। রিয়াদের একটি বিনোদন পার্ক প্রতিদিন ২ ঘণ্টা ধরে বরাদ্দ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। সেই সময়ে রোনালদো ও তার পরিবারের সদস্য ছাড়া অন্য কেউ সেই পার্কে ঢুকতে পারবেন না।

ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গী জর্জিনা রদ্রিগেজ তার সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যে তারা কীভাবে রিয়াদের বুলেভার্ড ওয়ার্ল্ড অ্যামিউজমেন্ট পার্কে দিনটি কাটিয়েছে।জর্জিনা রিয়াদ সিজন উইন্টার ওয়ান্ডারল্যান্ডের বাইরে নিজ থেকে ভ্রমণের ছবি শেয়ার করেছেন।জর্জিনাকে “স্কাই লুপ” রাইডের সামনে দাঁড়িয়ে পার্কের ভিতরে তিনটি বড় পুরস্কার ধারণ করতে দেখা যায়।রাইডটি হল “বিশ্বের দীর্ঘতম রোলারকোস্টার”এবং এটি ৫২ মিটারের একটি শ্বাসরুদ্ধকর সর্বোচ্চ উচ্চতার এবং ঘন্টায় ৬৮ কিলোমিটার গতিতে চলাচল করে।

পরিবারটিকে পরবর্তী ছবিতে দেখা গেছে, রোনালদোর কনিষ্ঠ পুত্র মাতেওকে ধরে রাখার সময় এক জোড়া চশমা পরেছিলেন।ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র, ফটোর বাম দিকে বসে সূর্যকে অবরুদ্ধ করার জন্য তার হাত বাড়িয়েছেন।কন্যা ইভা এবং আলানা তাদের পিছনে একটি সুন্দর জল-থিমযুক্ত পটভূমি সহ ছবির জর্জিনার পাশে বসেছিলেন।

পরে তাদের একটি ক্যারোসেলে রাইড উপভোগ করতে দেখা গেছে, মাতেওকে স্পাইডারম্যান, হাল্ক, ব্ল্যাক প্যান্থার, উলভারিন এবং ডেডপুল সহ কমিক বইয়ের চরিত্রের পোশাক পরা বেশ কিছু লোকের সাথে তাদের দেখা গেছে।