• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন

সৌদিতে দুই প্রবাসী পরিবারের সন্তানদের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে


প্রকাশের সময় : জানুয়ারী ২৪, ২০২৩, ২:৫৬ অপরাহ্ন / ১৩
সৌদিতে দুই প্রবাসী পরিবারের সন্তানদের জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে

নিজস্ব প্রতিবেদক,সৌদিআরবঃ সৌদিআরবের জেদ্দা শহরে বসবাসরত দুটি প্রবাসী বাংলাদেশি পরিবারের সন্তানদের মাঝে পারিবারিক সম্মতিতে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যম বিবাহ সম্পন্ন করা হয়।

জানা যায, সিলেট জেলার কানাইঘাট থানার কাপ্তানপুর গ্রামের ফখরুল ইসলাম চৌধুরী ও নাছিমা বেগম চৌধুরী দম্পতির সন্তান নুমান চৌধুরীর সাথে সিলেট জেলার কানাইঘাট থানার ছত্রপুর গ্রামের আলহাজ্ব আব্দুল মান্নান ও ফৌজিয়া বেমগ দম্পতির কন্যা তানজিলা মান্নান এর সাথে গত ১৯ শে জানুয়ারি রাত ৯টার দিকে জেদ্দা শহরের লা সানি রেষ্টুরেন্টে বিশিষ্ট ব্যক্তিবর্গ,ব্যবসায়ী,রাজনীতিবিদ এবং শুভাকাঙ্ক্ষীদের উপস্থিতিতে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যম শুভবিবাহের কাজ সম্পন্ন করা হয়।

সৌদিআরবের জেদ্দা শহরের মানবতার প্রথম সংগঠন কানাইঘাট উপজেলা প্রবাসী কল‍্যাণ ঐক্য পরিষদ সৌদিআরব কেন্দ্রীয় কমিটির,সিনিয়র সহ সভাপতি জনাব আব্দুল মন্নান শামিম সাহেবের মেয়ের বিবাহ অনুষ্ঠান উপলক্ষে আরও যারা উপস্থিত ছিলেন জনাব এম আব্দুল্লাহ সাধারণ সম্পাদক,জনাব ইকবাল হোসেন সহ সভাপতি,জনাব মাহবুবুল আলম সাবেক সহ সভাপতি,জনাব বিলাল উদ্দীন সহ সভাপতি,জনাব মছরুর আহমেদ,জনাব কিবরিয়া আহমেদ সদস‍্যসহ নিজ পরিবারের সকল সদস্য এবং আরোও অনেকে উপস্থিত ছিলেন।

এদিকে গতকাল রব-কনে এবং তাদের পরিবারের সকলে জেদ্দায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসে যান এবং সেখানে মান্যবর জেদ্দা কনসুলেট জেনারেল জনাব নাজমুল হক এর নিকট বিবাহের সকল কাগজ পত্রের বৈধতা সম্পন্ন করেন এসময় এন এস আই অফিসার জনাব জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ, বর নুমান চৌধুরী জেদ্দায় একটি হসপিটালে কর্মরত রয়েছেন এবং কনে তানজিলা মান্নান একজন শিক্ষার্থী। বাংলাদেশি দুই প্রবাসী পরিবারটি দীর্ঘ বছর যাবত নিজেদের সন্তান নিয়ে সৌদিআরবের জেদ্দা শহরে বসবাস করে আসছেন।