• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের উদ্যোগে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় দুঃস্থদের মাঝে কম্বল ও ত্রাণ বিতরণ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৭, ২০২২, ৯:০২ অপরাহ্ন / ১৭৬
সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের উদ্যোগে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় দুঃস্থদের মাঝে কম্বল ও ত্রাণ বিতরণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন কতৃর্ক গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ১০০০ কম্বল ও ১০০০ প্যাকেট ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচী পরিচালনা করা হয়েছে।

উক্ত কর্মসূচী গত ১৩ ফেব্রুয়ারি শুরু হয়ে গতকাল ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত চলমান ছিলো। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার মোট ১৪টি ইউনিয়ন ও পৌরসভাতে দুঃস্থদের মাঝে ৭৬০টি কম্বল ও ৭২০ প্যাকেট ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। বাকি ৪টি ইউনিয়নে অবশিষ্ট কম্বল ও ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হবে। প্রতিটি ত্রাণ এর প্যাকেটে ছিলো ১.৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম ডাল, ১ কেজি লবণ, ৯ প্যাকেট স্যুপ, ৬ প্যাকেট হরলিক্স, ১টি লাক্স সাবান, ৪ প্যাকেট টয়লেট ক্লিনার, ৬টি মিনি প্যাকেট হুইল পাউডার, ৮টি মিনি প্যাকেট হ্যান্ডওয়াশ এবং ১৮টি মিনি প্যাক টুথপেস্ট।

জিওসি, ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, যশোর এরিয়া মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার, এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জি -এর নির্দেশনায় উক্ত কম্বল ও ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচী পালন করা হচ্ছে। ত্রাণ ও কম্বল বিতরণ কর্মসূচীতে ক্যাপ্টেন শাহাদাৎ হোসেন সৌরভ সহ যশোর সেনানিবাসের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

৫৫ পদাতিক ডিভিশনের সেনাসদস্যদের এমন আন্তরিক সহায়তা এই অঞ্চলে বিশেষ প্রাণচাঞ্চল্যের সঞ্চার করেছে।