• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩২ অপরাহ্ন

রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে হত্যার হুমকির প্রতিবাদের প্রতিবাদ সভা


প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২২, ৮:৩১ অপরাহ্ন / ৯৪
রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে হত্যার হুমকির প্রতিবাদের প্রতিবাদ সভা

চারঘাট প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ এর চারঘাট প্রতিনিধি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে কে বা কাহারা হত্যার হুমকি দিয়েছে।

এ ব্যাপারে চারঘাট মডেল থানায় একটি জিডি করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১১ টার দিকে সভাপতি মোজাম্মেল হক প্রেসক্লাবের দরজা খুলে দেখে একটি হলুদ খাম পড়ে আছে। খামটা হাতে তুলে তার ভিতরে থাকা একটি চিঠি খুলে দেখেন ঐ চিঠিতে লেখা আছে যে ( সভাপতি, মুজাম্মেল সালাম নিবেন, ভালই আছেন তাই না। আর কতদিন সভাপতি থাকবেন। জীবনের মায়া নাই। সামবাদিকতা আর করেন না এখন বাড়িতে থাকার ব্যবস্থা করেন। জীবনের মায়া করেন। ভেবে দেখেন কি করবেন। এখনো সময় আছে আর সভাপতি পদে কতদিন থাকবেন সাবধান হয়ে যান )।

চিঠি পড়ার পরে সভাপতি সাহেব সাথে সাথে প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ সকল সদস্যবৃন্দকে অবগত করেন এবং পরামর্শ ক্রমে চারঘাট মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেন।

হুমকির প্রতিবাদে রোরবার সন্ধ্যায় প্রেসক্লাবে এক জরুরি প্রতিবাদ সভা ডাকা হয়। সভায় চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সাধারণ সম্পাদক সহ সকল সদস্য বলেন, হুমকি ধামকি দিয়ে সভাপতির পদ থেকে সরানো যাবে না। সভায় ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।