• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

রাজশাহীর চারঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২৩, ১২:২৬ পূর্বাহ্ন / ৩৫
রাজশাহীর চারঘাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চারঘাট, রাজশাহীঃ “নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের মত রাজশাহীর চারঘাটেও সপ্তাহব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ – ২০২৩ এর উদ্বোধন উপলক্ষে পোনামাছ অবমুক্তি, র‍্যালী, আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় চারঘাট উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্তি করা হয় এরপর একটি র‍্যালী উপজেলা চত্ত্বর থেকে বের হয়ে চারঘাট বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ লুৎফুন নাহার, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মিজানুর আলমাছ, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা ও চারঘাট নৌ পুলিশ ফাঁড়ি ইনর্চাজ বেলাল হোসেন।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার ওয়ালী উল্লাহ মোল্লাহ। অনুষ্ঠানটির সার্বিক ভাবে উপস্থাপনায় ছিলেন, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল ইসলাম। পরিশেষে, সফল মৎস্য চাষিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।