• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫২ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় বিশ্ব মানচিত্র পত্রিকার সাংবাদিক মানিক গুরুতর আহত


প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০২৩, ১:১২ পূর্বাহ্ন / ২৮
মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় বিশ্ব মানচিত্র পত্রিকার সাংবাদিক মানিক গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক,মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে উঃ ইসলাম পুরে সন্ত্রাসী হামলায় দৈ‌নিক বিশ্ব মান‌চিত্র প‌ত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ শাখাওয়াত হোসেন মানিক (৪০) গুরুতর আহত হয়েছে। এঘটনায় আহত মানিককে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার রাত ৯ টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জনান, পূর্বশত্রুতার জের ধরে রাত ৯ টার দিকে শহরের হাটলক্ষিগঞ্জ থেকে ৫০/৭০ জনের একটি সংঘবদ্ধ দল হঠাৎ করে উত্তর ইসলামপুর৩ রাস্তার মোড়ে হামলা চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। পরে ফিরে যাওয়ার সময় সাংবা‌দিক শাখাওয়াত হোসেন মানিকের উত্তর ইসলামপুর একতা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ প্রতিষ্ঠানের ভিতরে ঢুকে তাকে মারধর করে তার থেকে ১০৩০৫০০ টাকাও একটি মোবাইল সেট নিয়ে চলে যায়। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হমলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট ও মারধর করা হয়েছে দাবী আহত সাংবাদিক মোঃ শাখাওয়াত হোসেন মানিকের।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, মারামারি ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ পাঠানো হয়। তবে কি কারনে হামলার ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।