• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩, ১০:০৬ অপরাহ্ন

জেলা প্রশাসকে গোপালগঞ্জ প্রেসক্লাব (জিপিসি)’র ফুলেল শুভেচ্ছা


প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২২, ১০:৩৯ অপরাহ্ন / ৮৮
জেলা প্রশাসকে গোপালগঞ্জ প্রেসক্লাব (জিপিসি)’র ফুলেল শুভেচ্ছা

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ গোপালগঞ্জের নবাগত জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপিসি)। গত ৭ডিসেম্বর বুধবার সকালে গোপালগঞ্জ প্রেস ক্লাবের ৯ সদস্যের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হয়ে ফুল দিয়ে নবযোগদানকৃত জেলা প্রশাসক (ডিসি) কাজী মাহবুবুল আলমকে গোপালগঞ্জ জেলায় স্বাগতম, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। এসময় অতিরিক্তি জেলা প্রশাসক সার্বিক মোঃ রাশেদুর রহমান, মোসাঃ নাজমুন নাহার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি এ কে এম হেদায়েতুল ইসলামসহ জেলা প্রশাসক কার্যালয়ের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ মোজাহারুল হক বাবলুর নেতৃত্বে ক্লাবের সাধারণ সম্পাদক ও নিউজ ২১ বাংলা টিভির গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সী সাদেকুর রহমান শাহীন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও গ্লোবাল টেলিভিশনের প্রতিনিধি আবু নাইম শাহ, ক্লাবের সদস্য, আনিচুল ইসলাম র্জামান, রাতুল হাসান বিল্লাল হোসেন, পলাশ শিকদার, খুরশিদ রহমান, বিশ্বজীৎ ওঝা প্রমুখ এই শুভেচ্ছা ও সংবর্ধনায় অংশ গ্ৰহন করে মতবিনিময় করেন। এসময় গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপিসি) এর সাংবাদিকরা গোপালগঞ্জ জেলা প্রশাসনের উন্নয়ন কর্মকাণ্ড ও ইতিবাচক কাজের বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জেলা প্রশাসনের পাশে থাকার অঙ্গীকার করেন।

উল্লেখ্য গত ২৩ নভেম্বর ২০২২ তারিখে মাঠ প্রশাসন শাখার ০৫.০০.০০০০.১৩৯.১৯.০০২.২১-৫৩৬ নং প্রজ্ঞাপন মূলে কাজী মাহবুবুল আলম গোপালগঞ্জের জেলা প্রশাসক হিসেবে পর্দায়িত হন। এবং ৪ নভেম্বর ২০২২ তারিখে গোপালগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব গ্ৰহন করেন। এর পূর্বে কাজী মাহবুবুল আলম মন্ত্রিপরিষদ বিভাগে উপসচিব পদে কর্মরত ছিলেন।