• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০২ পূর্বাহ্ন

জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা মহানগর দক্ষিণের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জানুয়ারী ১৪, ২০২৩, ২:০৯ পূর্বাহ্ন / ১১৫
জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা মহানগর দক্ষিণের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,ঢাকাঃ জাতীয় সাংবাদিক সংস্থার ঢাকা মহানগর দক্ষিণ নব-নির্বাচিত কমিটির মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । আজ ১৩ জানুয়ারী,২০২৩ইং রোজ শুক্রবার সন্ধ্যা রাজধানী ঢাকার টিকাটুলি “লিলি পার্ক থাই চাইনিজ রেস্টুরেন্ট” এ উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি শহীদের সন্তান মো. শাহ-আলম স্বপন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা’র প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট-প্রবীণ সাংবাদিক মুহম্মদ আলতাফ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি মো. আলমগীর গনী, শহীদের সন্তান ৭১ পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি মো. আমিনুল ইসলাম, সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মো. আহম্মেদ আলী, সংস্থার কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এবং ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি মো. ওয়াহিদুজ্জামান ওয়াহিদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংস্থার ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর কমিটির নব নির্বাচিত নেতৃবৃন্দু। উক্ত অনুষ্ঠানের পুরোটা সময় জুড়ে ছিলো আনন্দ মুখর পরিবেশ।

উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাংগঠনিক সম্পাদক মো. ইসমাঈল হোসেন এলিন এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মো. রাব্বী মোল্লা ও মো. আনাস।