• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্যদিয়ে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০২৪, ৯:২৩ অপরাহ্ন / ১২০
গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্যদিয়ে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্যদিয়ে এশিয়ান টেলিভিশনের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এগারো পেরিয়ে বারোতে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন। এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকালে প্রেসক্লাব গোপালগঞ্জ এ এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি তানভীর হাসান সৈকত ও ইমরুল কাদির সবুজের পরিচালনায় আলোচনা সভা, কেক কেটে বর্ষপূর্তি উদযাপন ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) এর সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব গোপালগঞ্জের যুগ্ম মহাসচিব শফিকুর রহমান, ধর্ম বিষয়ক সচিব মাহমুদুর রহমান মাহমুদ, অর্থ বিষয়ক সচিব সমর বাইন, সদস্য অর্জুন বিশ্বাস, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন, গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি মামুনুর রহমান সিকদার জুয়েল, সাংবাদিক এম আরমান খান জয়, আজিজুর রহমান টিপু, ইকবাল মিয়াসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, এশিয়ান টেলিভিশন ইতিমধ্যে দর্শকের হৃদয়ে স্থান করে নিয়েছে। বিশেষ করে এশিয়ান টেলিভিশনের নিরপেক্ষ সংবাদ ইতিমধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। এশিয়ান টেলিভিশনের এক ঝাঁক তরুণ সাংবাদিক সারা দেশের প্রত্যন্ত অঞ্চল থেকেও উন্নয়নমূলক এবং অসংগতিপূর্ণ সব ধরনের তথ্যনির্ভর এবং সত্য নির্ভরযোগ্য সূত্র ধরে নিয়মিত প্রতিবেদন দর্শকদের উপহার দিয়ে যাচ্ছে। গোপালগঞ্জ তার ব্যতিরেকে নয়। সেই সাথে দেশি-বিদেশি নাটক এবং লাইভ সংগীত অনুষ্ঠান দর্শকদের হৃদয় জয় করে রেখেছে। আলোচনা শেষে উপস্থিত সকলে মিলে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে দিবসটি উদযাপন করেন।

এরপরে প্রেসক্লাব গোপালগঞ্জ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে, তীব্র শীতের মধ্যে অসহায়, দুঃস্থ ও গরিবদের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। অসহায় মানুষ শীতবস্ত্র পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়ে। গোপালগঞ্জে দিনব্যাপী এশিয়ান টেলিভিশনের নানা আয়োজন উপভোগ করে জেলার সর্বস্তরের মানুষ।