• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন

গোপালগঞ্জে কেন্দ্রীয় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে জিইউজের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জুলাই ২৪, ২০২২, ৭:৩২ অপরাহ্ন / ১১৮
গোপালগঞ্জে কেন্দ্রীয় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে জিইউজের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ গোপালগঞ্জে কেন্দ্রীয় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (জিইউজের) নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৩ জুলাই) বিকালে প্রেসক্লাব গোপালগঞ্জে জিইউজে এ মতবিনিময় সভার আয়োজন করে।

গোপালগঞ্জ জিইউজে’র সভাপতি সৈয়দ মুরাদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সাংবাদিকদের যৌক্তিক বিভিন্ন দাবি-দাওয়া, আধুনিক ও বহুতল বিশিষ্ট প্রেসক্লাব ভবন নির্মাণের পরিকল্পনা বাস্তবায়ন, জিইউজে’র নিবন্ধন প্রাপ্তিতে করণীয় সম্পর্কে, সংশ্লিষ্ট প্রতিষ্ঠান থেকে বৈধ প্রতিনিধি নিয়োগপত্র প্রাপ্তি সাপেক্ষে বস্তুনিষ্ঠভাবে সাংবাদিকতা করা এবং জেলায় অপসাংবাদিকতা প্রতিরোধে সক্রিয় ভূমিকা পালন নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, বিএফইউজে’র সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বিএফইউজে’র কার্যনির্বাহী সদস্য নূরে জান্নাত আক্তার সীমা প্রমুখ।

এ সময় প্রেসক্লাব গোপালগঞ্জের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ, মুন্সিগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের সভাপতি আরিফ সোহেল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সহ-সভাপতি রাশেদ আহমেদ, সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট মো.আলম নাজির, গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

এর আগে কেন্দ্রীয় সাংবাদিক নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।