• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৮ অপরাহ্ন

কথিত সাংবাদিক নেতা আহমেদ আবু জাফরের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় জিডি


প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২২, ৮:৫৫ অপরাহ্ন / ৭৩
কথিত সাংবাদিক নেতা আহমেদ আবু জাফরের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক,ঢাকাঃ সাংবাদিকতার নামে চাঁদাবাজির প্রতিবাদ করায় দৈনিক রূপালী দেশ পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেককে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে কথিত সাংবাদিক নেতা, বিএমএসএফ ট্রাষ্ট্রি বোর্ডের চেয়ারম্যান আবু জাফর জমাদারের বিরুদ্ধে। সোমবার এই ঘটনায় ডিএমপির যাত্রাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেছেন মনি।

আব্দুল মালেক মনি জানান, গত নভেম্বরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সভাপতি ও কিছু সাংবাদিক তাদের এক সভায় উপস্থিত হওয়ার জন্য দাওয়াত দিলে ২৬ নভেম্বর আমি তাদের ঐ সভায় অংশগ্রহণ করি। সেখানে অনেক সাংবাদিক আমার কাছে ট্রাষ্টি জাফর চাঁদাবাদীর বিষয়ে বক্তব্য দেয়। তাদের সাথে সায় মিলিয়ে আমিও বক্তব্য দিলে জাফর জমাদার আমার প্রতি ক্ষিপ্ত হয়।

পরে সে তার ব্যবহৃত মোবাইল ০১৭১২-৩০৬ ৫০১ নম্বর থেকে ফোন এবং হোয়াট্সএ্যাপ থেকে মানহানিকর কথাবার্তা এবং আমাকে দেখে নেওয়ার হুমক দেয় দেয়। এ বিষয়টি নিয়ে আমি যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি এবং সেখানে বিষয় গুলো উল্লেখ করেছি। (জিডি নং-৩৭৭/০৫-১২-২০২২ইং)

মনি আরও জানান, সে দিনের অনুষ্ঠানে আমি ন্যায় পরায়ন বক্তব্য রাখায় সারাদেশের বিভিন্ন অঞ্চলের সাংবাদিকরা জাফর জমাদারের অপকর্ম, সংগঠনের নামে সাংবাদিকদের কাছ থেকে চাঁদাবাজীসহ তার অনেক তথ্য আমাকে দেয়। আমি সে বিষয়গুলো নিয়ে ধারাবাহিক ভাবে সংবাদ পরিবেশনের প্রস্তুতি নিচ্ছি।

বিষয়টির সতত্যা জানতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ট্রাষ্ট্রি বোর্ড এর চেয়ারম্যান ও কথিত সাংবাদিক নেতা আবু জাফর ওরফে জাফর জমাদারকে তার ব্যাবহিত ০১৭১২-৩০৬ ৫০১ নম্বরে ফোন করেও যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, দৈনিক রূপালী দেশ পত্রিকার সম্পাদক আমাদের থানায় লিখিত আকারে সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছি।