• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

বীরমুক্তিযোদ্ধা মঈনুদ্দিন মন্ডলের প্রথম প্রয়াণ দিবসে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ


প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ৮:০৩ অপরাহ্ন / ১০০
বীরমুক্তিযোদ্ধা মঈনুদ্দিন মন্ডলের প্রথম প্রয়াণ দিবসে দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ

এস এম রুবেল, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মইনুদ্দীন মন্ডলের প্রথম প্রয়াণ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সমাজের অসহায়, দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ, কুরআনখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জুন) সকালে প্রয়াত মইনু্দ্দিন মন্ডলের জেলা শহরের শাহীবাগের বাসভবনে এসব আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডলের সহধর্মিণী ময়না পারভীন, জেলা পরিষদের সাবেক সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম,দৈনিক চাঁপাই কন্ঠের সম্পাদক হাসান আলী ডলার,বিবিসি বাংলা নিউজের সাংবাদিক এসএম রুবেল ঢাকা পোস্ট নিউজের সাংবাদিক জাহাঙ্গীর আলম গ্লোবাল টিভির সাংবাদিক ফারুক হোসেন সহ আরো অনেকেই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং তাঁর পরিবারের সদস্যরা।

এর আগে একই জায়গায় সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া ছিন্নমূল মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। উল্লেখ্য, গতবছরের (২৫ জুন) সকাল ৭টা ৩০ মিনিটে রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে ইন্তেকাল করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।

বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারে বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন মন্ডল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ছাড়াও ছাত্রজীবনে তিনি নবাবগঞ্জ সরকারি কলেজের ভিপি ও জিএস এবং রাজশাহী মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।