• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

টাঙ্গাইলের মধুপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০২৩, ১:০৩ অপরাহ্ন / ৬৯
টাঙ্গাইলের মধুপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইলঃ টাঙ্গাইলের মধুপুর পৌরসভার সাবেক তিনবারের মেয়র ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ মধুপুর-ধনবাড়ি আসনের বিএনপির মনোনীত জাতীয় সংসদ সদস্য প্রার্থী মরহুম শহিদুল ইসলাম সহিদের রুহের মাগফেরাত কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার বিকেলে মধুপুর সরকারি কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করেন স্মরণসভা ও দোয়া মাহফিল বাস্তবায়ন কমিটি।

উক্ত স্বরণ সভায় দল, মত, ধর্ম, বর্ণ নির্বিশেষে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়সার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য এডভোকেট মোহাম্মদ আলী, দোয়া মাহফিল বাস্তবায়ন কমিটির আব্দুল লতিফ পান্না, হুমায়ন কবীর তালুকদার, জয়নাল আবেদীন বাবলু, মেহেদী হাসান মিন্জু, আব্দুল মোতালেব, নান্নু তালুকদার সহ বিএনপি ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে দলমত ধর্মবর্ণ নির্বিশেযে প্রায় কয়েক হাজার মানুষ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

এ সময় মরহুম সরকার সহিদের সহধর্মিণী ও তার একমাত্র ছেলে আদিত্য মরহুমের রুহের মাগফেরাত কামনার জন্য উপস্থিত সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

আওয়ামীলীগের সাবেক পররাষ্ট্র প্রতি মন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়সার বলেন- সরকার সহিদ ছিলো আমার নিজের ছোট ভাইয়ের মতো। সে আমাকে বলতো আমি নিজের জন্য রাজনীতি করিনা, সাধারণ মানুষ আমাকে ভালোবাসে আমি তাদের জন্য রাজনীতি করি। সরকার সহিদ মধুপুরের একটি উজ্জ্বল নক্ষত্র ছিল।

উল্লেখ্য শহিদুল ইসলাম সহিদ গত ১৩ জানুয়ারী শুক্রবার সকালে স্টোক জনিত কারণে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন এবং বিকাল সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে সেদিন মধুপুরে লাখো জনতার ঢল নেমে আসে।

মরহুম সরকার শহীদের স্মরণসভা ও দোয়া মাহফিল বাস্তবায়ন কমিটির আয়োজনে উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন- দোয়া মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আসাদুজ্জামান সরকার।