• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

বরগুনায় ছাত্রলীগের বহরে দুর্বৃত্তের হামলা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ১০:২৬ অপরাহ্ন / ৬৭
বরগুনায় ছাত্রলীগের বহরে দুর্বৃত্তের হামলা

নিজস্ব প্রতিবেদক,বরগুনাঃ বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের গৌরীচন্না নবাব সলিমুল্লাহ মাধ্যমিক বিদ‍্যালয়ের সামনে শান্তি সমাবেশে যোগদানের সময় বরগুনা জেলা ছাত্রলীগের বহরের উপর দুর্বৃত্তরা হামালা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় দুর্বৃত্তরা ছাত্রলীগের কয়েকজন নেতা কর্মীকে পিটিয়ে আহত করেছে ও বহরের কয়েকটি মোটরসাইকেল পিটিয়ে ভাংচুর চালিয়েছে বলে জানাগেছে।

শনিবার সন্ধ্যার পরে সারে ছয়টার দিকে গৌরীচন্না বাজারের নিকটে ইন্জিনিয়ার সুলতানা সালেহ কলেজ এর সামনে তিন রাস্তার মোরে এই ঘটনা সংগঠিত হয়েছে বলে জানা গেছে। হামলার ঘটনার সময় জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তৌশিকুর রহমান ইমরান নিরাপদে সরে গেলেও সভাপতি রেজাউল ইসলাম রেজা সহ কয়েকজনের উপর অতর্কিত হামলার শিকার হয় বলে প্রতক্ষদর্শীরা জানান।

শান্তি সমাবেশের নিরাপত্তার দ্বায়িত্বে থাকা পুলিশ ঘটনাস্থলে আসলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে সরে যায়। পরে বরগুনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ তাদেরকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিরাপদে পাঠিয় দেয়।

এ ব‍্যাপারে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম রেজা বলেন, শান্তি সমাবেশে যোগদানের উদ্দেশ্য শত শত নেতা কর্মী নিয়ে বদরখালী ইউনিয়নের ফুলঝুড়ি বাজারের নিকট পৌঁছলে একটি মহল বিনা উস্কানিতে আমাদের বহরের উপর হামলা চালায়। মূলত বরগুনা জেলা ছাত্রলীগের জোয়ার দেখে তারা দিশেহারা হয়ে এই ঘটনা ঘটিয়েছে। হামলায় আমাদের কিছু মোটরসাইকেলের ক্ষতি হয়েছে। এধরনের হামলা চালিয়ে বরগুনা জেলা ছাত্রলীগের গতি থামানো যাবেনা।

হামলার ঘটনায় বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম তারেক রহমান মুঠোফোনে বলেন, ঘটনাটি শুনেছি। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে কারা এই হামলার সঙ্গে জড়িত। বরগুনা জেলা ছাত্রলীগ এ ব‍্যপারে কোনো অভিযোগ দায়ের করলে পরবর্তী ব‍্যবস্থা গ্রহণ করা হবে।