• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

৫দিন নিখোঁজ হওয়ার পর সাতক্ষীরার কন্যা জেসমিন আক্তার এর লাশ মিললো যশোরের সেফটি ট্যাংক এর ভিতর


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ৯:৫৫ পূর্বাহ্ন / ১৯০
৫দিন নিখোঁজ হওয়ার পর সাতক্ষীরার কন্যা জেসমিন আক্তার এর লাশ মিললো যশোরের সেফটি ট্যাংক এর ভিতর

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরাঃ যশোর থেকে নিখোঁজের ৫ দিন পর শুক্রবার বেলা ৩টার দিকে পুলিশ জেসমিন আক্তার পিংকি (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে সেফটি ট্যাংকের ভেতর থেকে। ওই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আহসান কবির অংকুর ২০ নামে তার এক সহপাঠীকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন যশোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬ ) এর কোম্পানি লে: কমান্ডার এম নাজিউর রহমান।

শুক্রবার বেলা ৩টার দিকে যশোরের শার্শা থানার পুলিশ বুরুজবাগান এলাকার একটি সেফটি ট্যাংকের ভিতর থেকে ওই শিক্ষার্থীর মরদেহটি উদ্ধার করেন। নিহত শিক্ষার্থী সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কাউরিয়া কেরালকেতা গ্রামের জাকির হোসেনের কন্যা। সে যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

যশোরের নাভারণ সার্কেলের সহকারী পুলিশ সুপার নিশাদ আল-নাহিয়ান বলেন, যশোর থেকে নিখোঁজ জেসমিন আক্তার পিংকির মরদেহ নাভারন বুরুজবাগান এলাকায় তারই সহপাঠী আহসান কবির অংকুর বাসায় আছে। পুলিশ সেখানে অভিযান চালিয়ে বাড়ির সেফটি ট্যাংক খুলে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে প্রেমের সম্পর্ক ধরে তাকে এখানে নিয়ে আসা হয়। পরে তাকে ধর্ষণ করে হত্যা করে মরদেহ গুম করার জন্য সেফটি ট্যাংকের ভিতরে লুকিয়ে রাখা হয়।

এ বিষয়ে যশোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর কোম্পানী লে: কমান্ডার এম নাজিউর রহমান বলেন, হত্যা করে মরদেহ গুমের ঘটনায় আহসান কবির অংকুর নামে তার এক সহপাঠীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষ হলে এরপরে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।