• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার একজন স্বপ্ন সারথি হয়ে এলাকায় কাজ করছেন মাহবুবুল হাসান


প্রকাশের সময় : অগাস্ট ১০, ২০২৩, ১২:২৩ পূর্বাহ্ন / ১১৭
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার একজন স্বপ্ন সারথি হয়ে এলাকায় কাজ করছেন মাহবুবুল হাসান

নিজস্ব প্রতিবেদক, নরসিংদীঃ নরসিংদী-৩ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার একজন স্বপ্ন সারথি হয়ে শিবপুরের জনগণের সেবা করতে চান নিজের সর্বোচ্চ দিয়ে।

নরসিংদীর শিবপুর উপজেলা বাংলাদেশ জাতীয় সংসদের ২০১ নং আসন (শিবপুর) এখানে মোট ভোটার ২,২৪,৫৩২, পুরুষ ভোটার ১,১২,০৮৭,নারী ভোটার ১,১২,৪৪৫। ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়ন নিয়ে শিবপুর উপজেলা গঠিত সংসদীয় আসন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার একজন স্বপ্ন সারথি হয়ে শিবপুর জনগণের সেবা করতে চান সেইসাথে শিবপুরকে একটা স্মার্ট ও মাদকমুক্ত শহর গড়ে তুলতে দলের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে কাজ করতে চান কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান।

দীর্ঘদিন সংসদীয় এলাকায় নিয়মিত গণসংযোগের পাশাপাশি উঠান বৈঠক করছেন এবং বর্তমান সরকারের বিগত চৌদ্দ বছরে যত অর্জন ও উন্নয়ন সেসব সাধারণ মানুষের কাছে তুলে ধরে পুনরায় নৌকা মার্কায় ভোট প্রদান করে শেখ হাসিনার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য মানুষের কাছে আহ্বান জানাচ্ছেন।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মাহবুবুল হাসান। তারই ধারাবাহিকতায় বুধবার বিকালে শিবপুর পাইলট উচ্চ বালক ও উচ্চ বালিকা বিদ্যালয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে ১০ হাজার গাছের চারা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন,শিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন মোহাম্মদ আলমগীর, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন,ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাজায়েল ভূঁইয়া, শিহাব মৃধা,রোকন নাজিরসহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।