• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

রূপগঞ্জে যমুনা টিভির সাংবাদিকের ওপর হামলা


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০২২, ৮:৫১ পূর্বাহ্ন / ২০৭
রূপগঞ্জে যমুনা টিভির সাংবাদিকের ওপর হামলা

মোঃ রাসেল সরকারঃ নারায়ণগঞ্জ রূপগঞ্জের কাঞ্চন ব্রিজ এলাকায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হকের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। তাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা।

শনিবার (২২ জানুয়ারি) বিকেলে বাণিজ্যমেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার পথে সন্ত্রাসীদের গাড়িতে সাইড দেয়া নিয়ে হামলার শিকার হন তিনি। হামলাকারী ওই দুর্বৃত্তের নাম আসলাম সরকার। তার মোটরসাইকেলের নাম্বার ঢাকা মেট্রো ল-৫৫-৪০৫৬। বেপরোয়া আসলাম কয়েক দফা আক্রমণ করে সাংবাদিক আল আমিন হক অহনের ওপর।

হামলার শিকার আল আমিন হক জানিয়েছেন, রূপগঞ্জ ব্রিজের নিচে তীব্র যানজটের মধ্যে যমুনা টেলিভিশনের গাড়িতে হামলা করে ওই সন্ত্রাসী। পরে যমুনা টেলিভিশনের স্টাফ ও ক্যামেরার উপরও হামলা করে সে। প্রতিবাদ করলে আরও কয়েকজন সহযোগী ডেকে আনে হামলা করেন আসলাম।

পরে সহযোগীরা মিলে যমুনা টেলিভিশনের রিপোর্টার আল আমিন হককে মেরে রক্তাক্ত করে। হামলার ছবি ধারণের সময় কয়েক দফায় হামলা করে ক্যামেরা ও ভিডিও জার্নালিস্টের ওপর। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরাও কয়েক দফায় যমুনা টেলিভিশনের স্টাফদের ওপর বেপরোয়া হামলার কথা জানায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানিয়েছেন, সাংবাদিকদের ওপর হামলাকারী দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। তাকে যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনা হবে।