• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

যশোরের শার্শায় সেফটি ট্যাংকির থেকে কলেজ ছাত্রীর অর্ধ গলিত৷ লাশ উদ্ধার : আটক ৩


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২৩, ৭:২৩ অপরাহ্ন / ৯২
যশোরের শার্শায় সেফটি ট্যাংকির থেকে কলেজ ছাত্রীর অর্ধ গলিত৷ লাশ উদ্ধার : আটক ৩

আজিজুল ইসলাম,শার্শা,যশোরঃ যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ৪র্থ বর্ষের ছাত্রী জেসমিন আক্তার পিংকি (১৮) র অর্ধ গলিত লাশ তারই সহপাঠী আহসান কবির অঙ্কুরের বাড়ীর সেফটি ট্যাংকের ভেতর থেকে পুলিশ উদ্ধার করেছে।

শুক্রবার বিকাল ৩ টার সময় যশোরের শার্শা উপজেলার দক্ষিণ বুরুজ বাগান গ্রামের অঙ্কুরের নিজ বাড়ির সেফটি ট্যাংকির ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আহসান কবির অঙ্কুকে আটক করেছে পুলিশ । এসময় জিজ্ঞাসা বাদের জন্য তার বড় ভাই আহসান হাবিব রুমেল ও সৎ মা হোসনেয়ারাসহ ৩জনকে আটক করা হয়েছে। আহসান কবির অঙ্কু দক্ষিণ বুরুজ বাগান গ্রামের আকবার আলীর ছেলে।

নিহত জেসমিন আক্তার পিঙ্কি কলারোয়া উপজেলার কাউরিয়া গ্রামের জাকির হোসেনের মেয়ে। ছেলে ও মেয়ে উভয়ই যশোর পলিটেকনিক ইনস্টিটিউটে একই সাথে পড়াশোনা করতো।

শার্শা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আকিকুর রহমান বলেন, আমরা শুক্রবার দুপুরে জানতে পারি যশোর থেকে নিখোঁজ হওয়া জেসমিন আক্তার পিঙ্কির দেহটি বুরুজ বাগান এলাকায় তারই এক সহপাঠী আহসান কবির অঙ্কুরের বাসাতে আছে। এ সময়ে চারিদিকে খোঁজাখুঁজির পরেও না পেয়ে আমরা সেফটি ট্যাংক খুলে নিখোঁজ মেয়েটির লাশ খুঁজে পাই। প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে প্রেমের সম্পর্ক ধরে তাকে এখানে নিয়ে আসা হয়। পরে তাকে শারীরিক নির্যাতনের পর হত্যা করে লাশ গুম করার জন্য সেফটি ট্যাংকির ভিতরে লুকিয়ে রাখা হয়।
খুলনা র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান বলেন, নিখোঁজ পিঙ্কির ব্যাপারে অঙ্কুরকে জিজ্ঞাসাবাদ করলে সে তার নিজ বাড়িতে পিঙ্কির লাশ গুম করে রাখা হয়েছো বলে জানায়।