• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে জঙ্গি সংগঠনে পরিণত হয়েছে——শেখ সেলিম এমপি


প্রকাশের সময় : জানুয়ারী ৪, ২০২৪, ৮:০৮ পূর্বাহ্ন / ৪৩
বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে জঙ্গি সংগঠনে পরিণত হয়েছে——শেখ সেলিম এমপি

কে এম সাইফুর রহমানঃ স্বাধীনতা বিরোধী শক্তি জিয়া-মোস্তাকদের উত্তরসূরি বিএনপি-জামায়াত। এরা দেশের মধ্যে অস্থিতিশীলতা সৃষ্টির অপচেষ্টা করছে। কিন্তু আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে বাংলার জনগণ তাদেরকে শক্ত হাতে মোকাবিলা করেছে। ভবিষ্যতে খুনি মাফিয়া দল স্বাধীন দেশ থেকে নিশ্চিহ্ন হয়ে যাবে। আগুনে পুড়িয়ে মানুষ মারার রাজনীতি চিরতরে এদেশে বন্ধ হবে। জিয়ার কুলাঙ্গার পুত্র খুনি তারেক লন্ডনে বসে সোনার বাংলায় বাসে, ট্রেনে আগুন দিয়ে মা, শিশু হত্যার যে পায়তারা চালাচ্ছে। তা দেশের জনগণ আর সহ্য করবে না। দেশের মানুষ ৭ জানুয়ারি ভোট দিয়ে নৌকার জয়ের মাধ্যমে অগ্নিসংযোগ, গণহত্যার সমুচিত জবাব দেবে। ২২ হাজারের অধিক যুদ্ধাপরাধীর দল বিএনপি-জামায়াত। তারা জনবিচ্ছিন্ন হয়ে জঙ্গি সংগঠনে পরিণত হয়েছে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার জোয়ার তারা সহ্য করতে না পেরে সন্ত্রাসী কর্মকাণ্ডে মেতে উঠেছে। আওয়ামী লীগ ও স্বাধীনতাকামী বাংলার জনগণ বিএনপি-জামায়াতকে এদেশ থেকে নিশ্চিহ্ন করে দেবে। জিয়া বেঁচে থাকলে ১৫ আগস্টের হত্যাকাণ্ডের অপরাধে তাঁর ফাঁসি হতো। তার কুপুত্র তারেককে দেশে ফিরিয়ে এনে অগ্নিসংযোগ, গণহত্যার বিচার করা হবে। বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের রাজনীতি চিরতরে বন্ধ হয়ে যাবে। আওয়ামী লীগের উন্নয়ন, মানুষের ভাগ্যোন্নয়নের ধারা কোন অপশক্তি বাঁধাগ্রস্থ করতে দেবে না বাংলার জনগণ।

বুধবার বিকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া সরকারি এস.কে কলেজ মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গোপালগঞ্জ-২ আসনের ৮ বার নির্বাচিত সংসদ সদস্য, জননেতা শেখ ফজলুল করিম সেলিম।

কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি. এম সাহাব উদ্দিন আজম, যুগ্ম সাধারণ সম্পাদক ও কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান গোপালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়ের শেখ, বেথুরী ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান প্রমুখ।

এ সময় গোপালগঞ্জের কাশিয়ানীর শ্রীধাম ওড়াকান্দির শ্রী শ্রী হরি গুরুচাঁদ মতুয়া মিশনের সভাপতি ও বর্তমান গদীসমাসীন ঠাকুর মহা-মতুয়াচার্য শ্রী পদ্মনাভ ঠাকুর, শেখ ফজলুল করিম সেলিম এমপি’র নির্বাচনী চীফ এজেন্ট এড. রণজিৎ কুমার গামা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান লিটন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন দিপু, অর্থ বিষয়ক সম্পাদক এড. এম এম নাসির আহমেদ, আইন বিষয়ক সম্পাদক এড. এম জুলকদর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (জিইউজে) সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, কাশিয়ানী উপজেলা পরিষদ চেয়ারম্যান (সাবেক) জানে আলম বিরু, ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা, ফুকরা ইউপি চেয়ারম্যান শাহ ইশতিয়াক, ওড়াকান্দী ইউপি চেয়ারম্যান বদরুল আলম, নিজামকান্দী ইউপি চেয়ারম্যান কাজী নওশের আলী, হাতিয়াড়া ইউপি চেয়ারম্যান দেব দুলাল বিশ্বাস, পুইশুর ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম সিকদার, সিঙ্গা ইউপি চেয়ারম্যান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।