• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

গোপালগঞ্জ পৌরপার্কে চলছে শেখ সেলিম এমপি’র শেষ নির্বাচনী জনসভার প্রস্ততি


প্রকাশের সময় : জানুয়ারী ৪, ২০২৪, ৮:১৩ পূর্বাহ্ন / ৫৭
গোপালগঞ্জ পৌরপার্কে চলছে শেখ সেলিম এমপি’র শেষ নির্বাচনী জনসভার প্রস্ততি

কে এম সাইফুর রহমানঃ গোপালগঞ্জ জেলার সদর উপজেলার পৌরপার্ক মাঠে গোপলগঞ্জ-২ আসনের বাব বার নির্বাচিত এমপি, গোপালগঞ্জের নয়নের মণি, জননেতা শেখ ফজলুল করিম সেলিম ভাইয়ের নির্বাচনী জনসভার প্রস্তুতি জোরেসোরে চলছে। গোপালগঞ্জ-২ আসন থেকে জননেতা শেখ ফজলুল করিম সেলিম এমপি পরপর ৮ বার নির্বাচিত হয়েছেন। এবারের নির্বাচনে তিনি নবম বারে পদার্পণ করে গিনেজ বুকে নাম তুলে রেকর্ড সৃষ্টি করতে চলেছেন। গোপালগঞ্জবাসী জননেতা শেখ ফজলুল করিম সেলিমকে জানাচ্ছে অগ্রিম আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা সকাল থেকে আনন্দ ও উচ্ছ্বাসের মধ্যে দিয়ে জননেতা শেখ ফজলুল করিম সেলিমের জনসভাকে সাফল্য মণ্ডিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। পৌরপার্কের প্রস্ততি মাঠে জেলা আওয়ামী লীগের উপ- প্রচার সম্পাদক চৌধুরী আশিকুল হাসান শিমুলের কাছে জনসভার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমাদের প্রাণের নেতা গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত জননেতা শেখ ফজলুল করিম সেলিম এমপি এবার নবম বারের মত সংসদ সদস্য হতে চলেছেন, বিশ্বের ইতিহাসে এই প্রথম বার আমাদের নেতা এমপি হিসাবে গিনেজ বুকে স্থান পাবে। আমরা গর্বিত তার এই সাফল্যে।

পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির বলেন, গোপালগঞ্জ জেলাসহ গোপালগঞ্জ পৌরবাসী অধীর আগ্রহে তাকিয়ে আছে এই জনসমাবেশের দিকে।

এ ব্যাপারে গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলিমুজ্জামান বিটু বলেন. আগামী ৭ জানুয়ারীর নির্বাচন উপলক্ষ্যে শেখ সেলিম এমপি এর শেষ জনসভায় পঞ্চাশ হাজারের বেশি জনসমাগম হবে বলে সে আশা করছে।

এ ব্যপারে গোপালগঞ্জ জেলার রাজপথ কাঁপানো ছাত্র নেতা, বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক, গোপালগঞ্জ জেলা যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, এম.বি সাইফ বি মোল্লা বলেন, আমরা গর্ববোধ করছি আমাদের নেতাকে নিয়ে সে এবার নবম বারের মত নির্বাচিত হয়ে গিনেজ বুকে নাম উঠাবে। তাছাড়া আমাদের নেতা এমন এক নেতা গোপালগঞ্জ এর কৃষক থেকে শুরু করে সকল শ্রেণির জনগোষ্ঠীর জন্য তার দ্বার সব সময় উন্মুক্ত থাকে। আমরা সবসময় তাকে কাছে পাই।তিনি গোপালগঞ্জে সকল শ্রেণীর মানুষকে এই জনসভার উপস্থিত হয়ে জনসভাকে সাফল্য মণ্ডিত করার আহ্বান জানান।

পৌর পার্কের মাঠ প্রাঙ্গণে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইউ.এম রাসেল, সরকারি বঙ্গবন্ধু কলেজের সাবেক ভিপি সাইফুল্লাহ রাজু, শাহ নেওয়াজ ইমেজ, শেখ আজিজ রহমান, রাসেল সিকদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিহাব মোল্লা। মোল্লা সাইফুল সিকদার, সোহাগ মোল্লা নকিব, সাবেক এজিএস টিটো বৈদ্য, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হামজা প্রমুখ।