• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৮, ২০২৩, ৪:২৫ অপরাহ্ন / ১২১
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে সমিতির সভাপতি মোহাম্মদ মামুন শেখ ও সাধারণ সম্পাদক শ্যামল কান্তি জয়ধরের নেতৃত্বে তারা জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশগ্রহণ করেন তারা এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি শেখ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম খান, মাসুদ পারভেজ মিলন ও শেখ সোহেল রানা, কোষাধ্যক্ষ জাকির এইচ তালুকদার, দপ্তর সম্পাদক প্রদীপ কুমার জয়ধর (সুভাষ), জনকল্যাণ সম্পাদক এম শিমুল খান, সহ-প্রচার সম্পাদক মাহবুবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা খানম।

এ সময় আরো উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্য সিনিয়র সাংবাদিক পি আর বিশ্বাস ও সিনিয়র সাংবাদিক শেখ মোশারফ হোসেন

শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধুর সমাধিসৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।