• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে: পরীমণি


প্রকাশের সময় : অগাস্ট ১০, ২০২১, ৭:২৩ অপরাহ্ন / ২২৩
আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে: পরীমণি

আয়েশা সিদ্দিকী, ঢাকাঃ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে মাদক মামলার শুনানি শেষে বেরিয়ে আসার সময় চিৎকার করে পরীমণি বলেন, আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে আদালতের এজলাসে কান্নায় ভেঙে পড়েন পরীমণি।

শুনানি শেষে বের হয়ে যাওয়ার সময় পরীমণি চিৎকার করে বলেন, আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আমার বাসায় মদ ছিল না। এ সময় তিনি সাংবাদিকের বলেন, আমাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আপনারা কি করলেন?
মঙ্গলবার দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে চিত্রনায়িকা পরীমণিকে হাজির করা হয়। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড আদেশ দিয়েছেন। এর আগে বেলা সোয়া ১২টার দিকে পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, মডেল মরিয়ম আক্তার মৌ, আশরাফুল আলম দীপু ও সবুজ আলীকে আদালতে হাজির করা হয়।
এর আগে মাদক মামলায় তাদের চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। মঙ্গলবার পৌনে ১২টার দিকে রাজধানীর মালিবাগের সিআইডির প্রধান কার্যালয় থেকে তাদের নিয়ে আদালতে রওনা দেয় সংস্থাটি।
এ সময় সিআইডির অ্যাডিশনাল ডিআইজি শেখ ওমর ফারুক বলেন, আদালতে পরীমণিসহ চারজনের বিরুদ্ধে আরও পাঁচদিনের রিমান্ড আবেদন করা হবে।