• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

মাধবদীতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা


প্রকাশের সময় : মে ১৮, ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন / ১৩৭
মাধবদীতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

 

রাজিব আহমেদ, নরসিংদীঃ  সাপ্তাহিক বাবুরহাট বার্তার সহকারী বার্তা সম্পাদক, দৈনিক মুক্তখবরের নরসিংদী সদর উপজেলা প্রতিনিধি ও নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সদস্য মো: মনিরুজ্জামান সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে মাধবদী প্রাইম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। মঙ্গলবার (১৭ মে) সকালে মাধবদীর আনন্দী গাংপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, সাংবাদিক মনিরুজ্জামান মনির প্রতিদিনের ন্যায় আজ মঙ্গলবার ফজরের নামাজ শেষে সাইকেল নিয়ে শেখেরচর থেকে শরীর চর্চার উদ্দেশ্যে বের হন। মাধবদী আসার পথে আনন্দী গাংপাড় এলাকায় পৌছা মাত্রই টাটাপাড়ার মৃত বাছেদ মিয়ার পুত্র সন্ত্রাসী স্বপন এর নেতৃত্বে মৃত রোসন আলীর পুত্র ইসমাইলসহ আরো কয়েকজন মিলে তাকে রাস্তায় আটক করে প্রচন্ড মারধর শুরু করে। এ সময় সাংবাদিক মনিরের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ও কারখানার শ্রমিকরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
সাংবাদিক মনিরের উপর সন্ত্রাসী হামলার পূর্বে ও সংঘবদ্ধ এ সন্ত্রাসী চক্র একটি পিকআপভ্যান ও মোশাররফ স্পিনিং মিলের একটি লেগুনা গাড়ীর ড্রাইভারকে আটকে মারধর করে তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয় এবং গাড়ী ভাংচুর করে।
পরে সংবাদ পেয়ে মাধবদী প্রেস ক্লাবের সভাপতি আলহাজ¦ মো: জসিম উদ্দিন ভূইয়া (ভিপি জসিম)সহ সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
স্বপন ও তার সহযোগীদের বিরুদ্ধে বিভিন্ন ছিনতাই, মাদক ব্যবসা, অপহরণ, জীম্মি করে টাকা আদায়ের বিভিন্ন অভিযোগ রয়েছে বলে জানান এলাকাবাসী। স্বপন বাহিনীর অত্যাচারে ফুলতলা ও আনন্দী এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। তাদের এসকল সন্ত্রাসী ও অসামাজিক কার্যকলাপ বন্ধ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসী।