• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১৬ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সিরাজগঞ্জে আ’লীগের বিক্ষোভ মিছিল


প্রকাশের সময় : জুন ৪, ২০২২, ১০:৪৩ অপরাহ্ন / ৬৯
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে সিরাজগঞ্জে আ’লীগের বিক্ষোভ মিছিল

এস এম মজনু, সিরাজগঞ্জঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সারাদেশের সাথে মিল রেখে সিরাজগঞ্জ জেলাতেও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ঠা জুন শনিবার সকাল ১০ টায় সিরাজগঞ্জ জেলা শহরের এসএস রোডে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলার বিভিন্ন উপজেলা থেকে ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ ও আওয়ামী লীগ এর বিভিন্ন অঙ্গসংগঠন এর নেতাকর্মীরা জড়ো হতে থাকে।

মিছিল এর আগে দলীয় নেতাকর্মীরা বিএনপি নেতাকর্মীদের কটুক্তি ও প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় তীব্র নিন্দা জানান। পাশাপাশি হুশিয়ারি দেন যে, ভবিষ্যতে আওয়ামীলীগ বর্তমানের মতো সকল সংগ্রাম মোকাবেলায় রাজ পথে থাকবে।

জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে মুজিব সড়ক, এস. এস. রোড, বাজার স্টেশন, চৌরাস্তা সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা আওয়ামী লীগ এর কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত, সিরাজগঞ্জ পৌর আ’লীগের সভাপতি হেলাল উদ্দীন, সিরাজগঞ্জ সদর উপজেলা আ’লীগের সভাপতি আবদুল হাকিম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব খোকা প্রমুখ