• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

পুরোটাই গুজব, বেঁচে আছেন হানিফ সংকেত


প্রকাশের সময় : মে ২৫, ২০২২, ১:৪১ অপরাহ্ন / ৩৫১
পুরোটাই গুজব, বেঁচে আছেন হানিফ সংকেত

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বিনোদনধর্মী অনুষ্ঠান ইত্যাদির নির্মাতা ও নন্দিত উপস্থাপক হানিফ সংকেতের মৃত্যুর গুজব ছড়িয়েছে। মঙ্গলবার রাত থেকেই ফেসবুকে অনেকে তার মৃত্যু নিয়ে পোস্ট দিচ্ছেন। এসব পোস্টে বলা হচ্ছে— হানিফ সংকেত মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তবে খবরটির কোনো ভিত্তি নেই, এটি নিছক গুজব।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে হানিফ সংকেতের ব্যক্তিগত সহকারী কাজী কিবরিয়া মিঠু যুগান্তরকে বলেন, স্যারের মৃত্যু নিয়ে ফেসবুকে যা রটেছে সেটি পুরোটাই গুজব। এর কোনো ভিত্তি নেই। এটি মিথ্যা অপপ্রচার।

মিঠু জানান, হানিফ সংকেত সম্পূর্ণ সুস্থ আছেন। তিনি কাজ নিয়ে ব্যস্ত আছেন। এমন গুজব ছড়ানোর কারণ কী হতে পারে জানতে চাইলে মিঠু বলেন, গুজবটি যারা ছড়াচ্ছেন তারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে কাজটি করছেন বলে মনে হচ্ছে। এটা নিঃসন্দেহে অনৈতিক কাজ। এভাবে মানুষজনকে আতঙ্কের মাঝে ফেলার কোনো মানে হয় না।

মঙ্গলবার Asofuddowla Jewel নামের একটি ফেসবুক আইডি থেকে লেখা হয়েছে শোক এবং শ্রদ্ধা, জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির উপস্থাপক, প্রযোজক ও নির্মাতা বিশিষ্ট গুণীজন হানিফ সংকেত আজ সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমরা গভীর শোক প্রকাশ করছি।

দূর্গাপুর উপজেলা প্রচার দল নামে একটি ফেসবুক পেইজ থেকে লেখা হয়েছে, শোক সংবাদ, সকলের সুপরিচিত ও জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির প্রযোজক, উপস্থাপক, ব্যবস্থাপক, আয়োজক খ্যাতিমান ও স্বনামধন্য সকলের পরিচিত মুখ জনাব হানিফ সংকেত আজ সকালে এক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করিয়াছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

Siyadat Raj নামে আরেকটি আইডি থেকে লেখা হয়েছে, জনপ্রিয় উপস্থাপক ইত্যাদির হানিফ সংকেত দুর্ঘটনায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। একটি নক্ষত্রের সমাপ্তি হলো।

তবে ‘অনুভূতি’ নামে একটি পেইজ থেকে লেখা হয়েছে, ইত্যাদির হানিফ সংকেতের ভাই নুরুজ্জামান বাচ্চু আজ দুপুরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।