• ঢাকা
  • শনিবার, ২২ Jun ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

জাতীয় সাংবাদিক সংস্থা’র উদ্যোগে শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৩, ৯:৫২ অপরাহ্ন / ৬৮
জাতীয় সাংবাদিক সংস্থা’র উদ্যোগে শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ রবিবার  বিকাল ৩ টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের তৃণমূল পর্যায়ের সাংবাদিকদের প্রাণের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী পরিষদের উদ্যোগে,“পবিত্র মাহে রমজানের তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সংগঠনের চেয়ারম্যান লায়ন নূরুল ইসলাম ও সংস্থার কার্যকরী সভাপতি মো: আবুল বাশার মজুমদার এবং সঞ্চালনায় ছিলেন সংস্থার মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, আহমেদ ফিরোজ কবির এমপি, পাবনা-২ (ডাক,টেলিযোগাযোগ এবং তথ্য প্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং প্রধান উপদেষ্টা জাতীয় সাংবাদিক সংস্থা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সম্মানিত সদস্য এম. জি কিবরিয়া চৌধুরী এবং দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও সংস্থার উপদেষ্টা মোঃ নূর হাকিম।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংস্থার ভাইস চেয়ারম্যান মো: ফারুক হোসেন, সৈয়দ ওমর ফারুক,আনোয়ারুল হক, রেজাউল হাবীব রেজা, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. আলতাফ হোসেন, যুগ্ম মহাসচিব এম এ আকাশ, লায়ন হেলাল উদ্দিন হিলু, মেছ মাউল আলম মোহন, এ বি এম সোবহান হাওলাদার, মনির হোসেন, সহকারী মহাসচিব শেখ জিললুর রহমান মিলন, আঃ রহমান, শফিকুল ইসলাম স্বপন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সংস্থার সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দিগন্ত প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: রাসেল সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, সহ-সাংগঠনিক জহিরুল ইসলাম বাবু, সহ-অর্থ বিষয়ক সম্পাদক রাসেল ইসলাম জীবন, দপ্তর সম্পাদক মিরাজ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান আলী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সরকার জামাল, মহিলা বিষয়ক সম্পাদিকা রাজিয়া সুলতানা তূর্ণা।

উক্ত অনুষ্ঠানে সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী নেতৃবৃন্দ এবং সকল বিভাগীয় সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। সংস্থা’র চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম ১০১ সদস্য বিশিষ্ট ২০২৩ সালের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ ঘোষনা করেন। সংস্থার ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি আজীমুদ্দিন মোনাজাত পরিচালনা করেন।