• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন

করোনায় বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের কর্মকর্তা ড. মুহাম্মদ মমিনুজ্জামান খানের মৃত্যু: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী,সচিবের শোক


প্রকাশের সময় : অগাস্ট ১০, ২০২১, ৬:১৮ অপরাহ্ন / ১০১
করোনায় বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের কর্মকর্তা ড. মুহাম্মদ মমিনুজ্জামান খানের মৃত্যু: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী,সচিবের শোক

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা:বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই)-এর স্বাদুপানি কেন্দ্রের ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মুহাম্মদ মমিনুজ্জামান খান করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। আজ সকাল ৫টা ৫৬মিনেটে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। তিনি স্ত্রী ও এক কন্যাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবং মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং মৎস্য ও প্রাণিসম্পদ সচিব উভয়েই ড. মুহাম্মদ মমিনুজ্জামান খানের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শোক প্রকাশ করে বলেন,“ড. মুহাম্মদ মমিনুজ্জামান খান ছিলেন একজন মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তিনি নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছেন। দেশের মৎস্য গবেষণায় এ ক্ষণজন্মা কর্মকর্তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।”

মৎস্য ও প্রাণিসম্পদ সচিব শোক প্রকাশ করে বলেন,“ড. মুহাম্মদ মমিনুজ্জামান খানের মৃত্যু দেশের মৎস্য গবেষণায় বিরাট ক্ষতি। তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গভীরভাবে শোকাহত।