• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

রাজধানীর শ্যামপুরে বাসচাপায় পিকআপ চালক ও হেলপার নিহতের ঘটনায় ঘাতক সজীব গ্রেপ্তার


প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৩, ২:৪২ অপরাহ্ন / ৫৯
রাজধানীর শ্যামপুরে বাসচাপায় পিকআপ চালক ও হেলপার নিহতের ঘটনায় ঘাতক সজীব গ্রেপ্তার

এম রাসেল সরকারঃ রাজধানীর শ্যামপুরে বাসচাপায় পিকআপের চালক ও হেলপার নিহতের ঘটনায় ঘাতক বাসের চালক সজীব হো‌সেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। বুধবার রাজধানীর শ্যামপুর থানাধীন পোস্তগোলা এলাকায় অভিযান চা‌লি‌য়ে সজীবকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১০ এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে জা‌নি‌য়ে‌ছে, গত ৭ নভেম্বর একটি মিনি পিকআপ ঢাকা জেলার কেরাণীগঞ্জ থে‌কে শ্যামপুর যাওয়ার পথে পোস্তগোলা ব্রিজের উপর রাইদা প‌রিবহ‌নের একটি বাস বেপরোয়া গতিতে পিকআপটির সামনের অংশে সজোড়ে ধাক্কা দেয়। যারফলে পিকআপটির সামনের অংশ দুমরে-মুচড়ে যায়।

এতে পিকআপের চালক আতিকুর রহমান (২৪) ও হেলপার কামরুল হুদা (২৬) গুরুতর আহত হন। ঘটনার সাথে সাথে বাসের চালক দ্রুত বাস থেকে নেমে পালিয়ে যান।

ঘটনার সংবাদ পেয়ে শ্যামপুর থানা পুলিশ ঘটনাস্থলে গি‌য়ে ঘাতক বাসটি জব্দ করে। প‌রে আশপাশের লোকজনের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় আতিকুর ও কামরুলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন।

এই ঘটনায় নিহত আতিকুর ও কামরুলের পরিবারের পক্ষ থেকে বাসচালকের বিরুদ্ধে রাজধানীর শ্যামপুর থানায় মামলা করেন। মামলার নিষয়টি জানতে পেরে বাস চালক আত্মগোপনে চলে যান।

ঘটনার খবর পেয়ে র‌্যাব-১০ একটি আভিযানিক দল জড়িতদের গ্রেপ্তারের জন‌্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় সজীব‌কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার চালক সজীব‌কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।