• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

ভোলায় নিখোঁজের ৫দিন পর খোঁজ মিললো হারিয়ে যাওয়া রওশন আরা বেগমের মরদেহ


প্রকাশের সময় : মার্চ ১, ২০২৩, ৩:১৮ অপরাহ্ন / ৪৫
ভোলায় নিখোঁজের ৫দিন পর খোঁজ মিললো হারিয়ে যাওয়া রওশন আরা বেগমের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, ভোলাঃ ভোলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের শেহের আলী বাড়ির শিহাব উদ্দিন মা রওশন আরা বেগম (৬৫) নিখোঁজের ৫ দিন পর তার বাসার পিছনের বাথরুমের রিংস্লাবের মধ্য থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় বসত ঘর থেকে উধাও হওয়ার ৫ দিন পরে মঙ্গলবার বিকাল ৫ ঘটিকার সময় তার বাসার পিছনের বাথরুমের রিংস্লাবের মধ্য থেকে তার লাশ উদ্ধার করে লালমোহন থানা পুলিশ।

রওশআরা বেগম কালমা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফজলে করিম মেম্বার বাড়ির শাহাজাহানের স্ত্রী। গত বৃহস্পতিবার একা ঘর থেকে হঠাৎ করে নিখোঁজ হয়ে যান এই বৃদ্ধা।

বৃদ্ধার স্বামী শাহাজাহান জানান, তাদের ২ ছেলে ও ৪ মেয়ে রয়েছে। ছেলেরা চাকুরী করার কারনে পরিবার নিয়ে ভোলা সদরে থাকে। মেয়েরা শ্বশুর বাড়িতে থাকে। ঘরে শাহাজাহান ও তার স্ত্রী একা থাকত। ২৩ ফেব্রয়ারি সন্ধ্যার দিকে শাহাজাহান একটি শালিসে যায়।ফিরে এসে স্ত্রীকে আর ঘরে পাননি তিনি।

এ ব্যাপারে ২৪ ফেব্রুয়ারি ছেলে শিহাব উদ্দিন লালমোহন থানায় সাধারণ ডায়েরি করেন। অবশেষে ৫ দিন পরই নিজেদের বাথরুমের রিংস্লাবের মধ্য থেকে দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ গিয়ে বৃদ্ধা রওশনআরার মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থলে যাওয়া এসআই মাহাবুব আলম জানান মরদেহের মাথায় কোপের চিহ্ন রয়েছে।

লালমোহন থানার ওসি মাহাবুবুর রহমান জানান, লাশ উদ্ধার করে পোস্টমর্টেম করার জন্য ভোলায় পাঠানো হয়েছে। এই ঘটনার তদন্ত সাপেক্ষে রহস্য উদঘাটন করা হবে।