• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

খুলনার রূপসায় এ্যাড: সুজিত অধিকারী বিএনপিকে প্রতিহত করতে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২৩, ১১:০৬ অপরাহ্ন / ৭৪
খুলনার রূপসায় এ্যাড: সুজিত অধিকারী বিএনপিকে প্রতিহত করতে আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে

খুলনা অফিসঃ খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড: সুজিত অধিকারী বলেছেন দলমত এর ঊর্ধ্বে থেকে সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে আবারও আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব হাতে নিতে হবে।

তিনি বলেন বিএনপি এ দেশে যতবার শাসন করতে এসেছে ততবার জনগণের সাথে বেইমানি করেছে। তারা এ দেশের নিরীহ জনসাধারণের সাথে প্রতারণা করেছে। আর প্রতারণার ফলে জনগণ পরপর তাদের বয়কট করছে। তিনি আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগকে নির্বাচিত করার জন্য এবং বিএনপিকে প্রতিহত করার জন্য ঐক্যমত গড়ে তোলার আহ্বান জানান।

তিনি আজ বিকেলে রূপসা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মত বিনিময় সভায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন । রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মোল্লা মোজাফফর হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য অমিয় অধিকারী। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলুর পরিচালনায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ জাহান কবির প্যরিস,মোরর্শেদুল আলম বাবু,ছাত্রলীগের সাবেক সভাপতি দেব দুলাল বাড়ই বাপ্পি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল মিত্র,এমডি রকিব উদ্দিন, প্রচার সম্পাদক আঃ গফুর খান,দপ্তর সম্পাদক আকতার ফারুক,ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর শেখ, আওয়ামীলীগ নেতা সোহেল জুনায়েদ, মনিরুজ্জামান মনি, আরিফুজ্জামান লিটন, বিনয় কৃষ্ণ হালদার ,আবু আহাদ হাফিজ বাবু, মাহবুব-উল আলম, মোল্লা মনির হোসেন, তাহিদুল ইসলাম, মইন উদ্দিন,ইন্তাজ মোল্লা।

সবার শুরুতে আজমল হোসেন খানের মৃত্যু বার্ষিকীতে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় ।