• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

খুলনার বটিয়াঘাটা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২২, ২০২৩, ৮:৪৪ অপরাহ্ন / ৬৪
খুলনার বটিয়াঘাটা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

খুলনা অফিসঃ বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ আওয়ামী লীগ বটিয়াঘাটা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জাতীয় সংগীতের মধ্যেদিয়ে বটিয়াঘাটা উপজেলা পরিষদ মাঠে সম্মেলন শুরু হয়। বিভিন্ন ইউনিয়ন থেকে দলে দলে মিছিল সহকারে আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা মাঠে উপস্থিত হতে থাকেন। সকাল ১২টা নাগাদ হাজার মানুষের ভিড়ে পরিষদের মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। পরে জেলা ও কেন্দ্রীয় নেতারা এলে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে প্রথম অধিবেশনের কাজ শুরু হয়। প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন,বটিয়াঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলার আওয়ামীলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম খান। উদ্বোধন করেন,জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ। উপজেলা আওয়ামীলীগের কার্যবিবরনী পাঠ করে শোনান সাধারণ সম্পাদক দিলীপ হালদার। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল।

অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন,খুলনা-১ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস,কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য এ‍্যাড. আমিরুল ইসলাম মিলন (এমপি), সংরক্ষিত আসনের এমপি ও কেন্দ্রীয় কমিটির সদস্য গ্লোরিয়া ঝর্না সরকার, প্রধান বক্তার ছিলেন,খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.সুজিত অধিকারী,খুলনা-১ আসনের সাবেক সাংসদ ননীগোপাল মন্ডল।খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোক বিষয়ক সম্পাদক শ্রী মান্ত অধিকারী রাহুল।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন,যে যার মতো বক্তব্য দিয়ে দলের ভাবমূর্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিবে আওয়ামী লীগ। দলের গতিপথকে বৃদ্ধির জন‍্য আরো এগিয়ে যেতে হবে। দলকে শক্তি শালী করতে হলে সবাই কাধে কাধে মিলে এক সাথে কাজ করে যেতে হবে।