• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ‌ে গজারিয়ায় আ.লীগের সভাপতি আমিরুল, সাধারন সম্পাদক জিন্নাহ নিবা‌র্চিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৮, ২০২৩, ৯:২০ অপরাহ্ন / ৬০
মুন্সীগঞ্জ‌ে গজারিয়ায় আ.লীগের সভাপতি আমিরুল, সাধারন সম্পাদক জিন্নাহ নিবা‌র্চিত

নিজস্ব প্রতিবেদক,মুন্সিগঞ্জঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষে কাউন্সিল ছাড়াই সমঝোতার ভিত্তিতে সভাপতি পদে আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মনসুর আহমেদ খান জিন্নাহর নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় গজারিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগ এই নাম ঘোষণা করে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান আমা‌দেরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের জন্য ৩৩৪জন ভোটার প্রস্তুত ছিলেন। তবে শেষ মুহুর্তে যে ৫ জন প্রার্থী ছিলেন তাদের সকলের সম্মতিতে সমঝোতার ভিত্তিতে ৫সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি রেফায়েত উল্লাহ খান তোতা, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের মো. আলী খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল
হক টিটু।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এবং জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা। শেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব।