• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ট্রাভেলস ব্যবসায়ীকে জড়িয়ে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের নিন্দা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৩, ৩:১৩ অপরাহ্ন / ৫৮
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ট্রাভেলস ব্যবসায়ীকে জড়িয়ে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের নিন্দা

নিজস্ব প্রতিবেদক,দোয়ারাবাজার,সুনামগঞ্জঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের বরকত নগর গ্রামের নজরুল ইসলামের পুত্র মো. কামরুল ইসলাম একজন ট্রাভেলস ব্যবসায়ী। দোয়ারাবাজার ট্রাভেলস,র প্রোপাইটার কামরুল ইসলাম এর ব্যবসায়ী প্রতিষ্ঠানকে নিয়ে ব্যাক্তিগত চরিত্র হননের উদ্দেশ্যে মিথ্যা বানোয়াট মনগড়া তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অপপ্রচার করায়,,

বৃহস্পতিবার দুপুরে দোয়ারাবাজার প্রেসক্লাবে উপস্থিত হয়ে তিনি লিখিত বক্তব্যে জানান, নুরুজ্জামান আমার এলাকার মানুষিক ভারসাম্যহীন একজন বিকারগস্ত লোক। সে প্রায় সময় বিভিন্ন মানুষের বিরুদ্ধে ফেইসবুকে বানোয়াট তথ্য দিয়ে সম্মান হানি করে আসছে। সে গত কিছু দিন যাবত ফেইসবুকে প্রচার করে আমি প্রতারক চক্রের সদস্য বিদেশে লোকপাঠানোর কথা বলে টাকা নেওয়ায় আমাকে আটক করা হয়েছে। যা ভিত্তিহীন ও বানোয়াট বক্তব্য। তাই আমি এই বক্তব্যের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও তিনি স্থানীয় প্রশাসনের নিকট তার শাস্তির দাবি জানান।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আহসান মেম্বার বলেন, কামরুল ইসলামের বিরুদ্ধে ফেইসবুকে যে অপপ্রচার করা হয়েছে তা সম্পুর্ন মিথ্যা। আলী হোসেন নামে একজন তার কাছে কয়েকশত টাকা পায় বলে সে দাবি করলে কামরুল তাকে বসে কিভাবে পায় সেটা জানাতে বলে। সে যদি পায় তার টাকা তাকে দিয়ে দিবে। কামরুল ইসলাম একজন শিক্ষিত ছেলে সে কখনো প্রতারক হতে পারে না।