• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

বাগেরহাটের রামপালে বেপরোয়া গাড়ীর ধাক্কায় নিহত-১ :  আহত-৪


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ৯:৩১ অপরাহ্ন / ৫৪
বাগেরহাটের রামপালে বেপরোয়া গাড়ীর ধাক্কায় নিহত-১ :  আহত-৪

নিজস্ব প্রতিবেদক,রামপাল,বাগেরহাটঃ বাগেরহাটের রামপালে খুলনা-মোংলা মহাসড়কের বাবুর বাড়ি এলাকায় বেপরোয়া কারের ধাক্কায় বুশান মন্ডল (৫২) নামের এক পথচারী নিহতসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন। নিহত বুশান রামপাল উপজেলার ভেকটমারী গ্রামের পিজুষ কান্তি মন্ডলের পুত্র।

আহতরা হলেন ভেকটমারী গ্রামের ললিত মন্ডলের পুত্র সুনীল বিশ্বাস (৫২), ঝনঝনিয়া গ্রামের মকলেস শেখের পুত্র জিল্লুর রহমান (৫০) ও কাশীপুর গ্রামের শুকুর মোল্লার পুত্র রাজীব মোল্লা (৩৫)। আহতদের মধ্যে সুনীল, জিল্লুর রহমান ও রাজীবের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের খুমেক হাসপাতালে প্রেরণ করেছেন রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক।

লকপুর হাইওয়ের সাব ইনস্পেকটর আ. মালেক ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোংলা থেকে মদ পান করে ২টি কারে থাকা ব্যক্তিরা বেপরোয়া গতিতে খুলনার দিকে যাচ্ছিল।শনিবার বিকাল সাড়ে ৫ টায় রামপাল উপজেলার বাবুর বাড়ি নামক স্থানে এলে মোংলাগামী একটি ট্রাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় ঢাকা মেট্রো-গ ৪৫-৮৯৯২ নম্বরের একটি সাদা কার রাস্তার পাশে ছিটকে গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় ওই পথচারীরা গুরুতর আহত হন।

তাদের প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বুশান মন্ডলকে মৃত ঘোষণা করেন। নিহত বুশানের সুরতহাল প্রতিবেদন তৈরী করে হাইওয়ে পুলিশ ময়নাতদন্তের প্রক্রিয়া চালাচ্ছিলেন বলে জানান।

এ ঘটনায় অভিযান চালিয়ে দুই মাদকসেবীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে হাইওয়ে পুলিশ। কিন্তু দূর্ঘটনা কবলিত চালক ও তার সহযোগিরা পালিয়ে যায়। তবে তাদের ধরার জন্য পুলিশ কাজ করেছে বলে জানান। রামপাল থানার ওসি তদন্ত রাধেশ্যাম বিষয়টি নিশ্চিত করেছেন।