• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত বরগুনা বেতাগীর আতিকুর : বিচার বিভাগের মুখ উজ্বল ও সোনার বাংলা গড়তে চান


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ৫:০০ অপরাহ্ন / ৫৯
সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত বরগুনা বেতাগীর আতিকুর : বিচার বিভাগের মুখ উজ্বল ও সোনার বাংলা গড়তে চান

নিজস্ব প্রতিবেদক,বরগুনাঃ মা-বাবার অনুপ্রেরণায় জজ হলেন বরগুনা বেতাগীর কৃতি সন্তান মেধাবী মো: আতিকুর রহমান। সততা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে তিনি এখন বিচার বিভাগের মুখ আরও উজ্বল করতে চান। বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের (বিজেএসসি) ১৫তম পরীক্ষায় সহকারী জজ পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের এই শিক্ষার্থী। সারাদেশে মোট ১০৩ জন শিক্ষার্থী উত্তীর্ণ হণ। এর মধ্যে মো: আতিকুর রহমানের অবস্থান ৪৫তম। মো: আতিকুর রহমান বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নের করুনা গ্রামের বাসিন্দা মো: রুহুল আমিন হাওলাদারের ছেলে।

২০০৯ সালে বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এসএসসি ও ২০১১ সালে বেতাগী সরকারি কলেজ থেকে এইচএসসিতে উত্তীর্ণ হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে ভর্তি হন।মহান সৃস্টি কর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও মা-বাবার অনুপ্রেরণায় জজ হয়েছেন এমনই অনুভূতি প্রকাশ করেছেন মো: আতিকুর রহমান বলেন, সততা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে তিনি বিচার বিভাগের মুখ আরও উজ্বল এবং জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে চান।

মেধাবী আতিকুরের এ সাফল্যে খুশি মা-বাবা, প্রতিবেশি ও শিক্ষা গুরুরাও। বাবা রুহুল আমিন হাওলাদার বলেন, ‘আমি ভীষন খুশি। আশা করি সমাজে সত্য ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় আমার ছেলে অবদান রাখবে।’ বেতাগী সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়ালিদ বলেন, আতিকুর আমাদের গর্ব। তাঁর এ অর্জনে আমরাও গর্বিত ও উত্তরোত্তর সাফল্যে কামনা করি।