• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

এবার স্বামীর নামে আদালতে মামলা দিয়ে ছাত্রলীগ নেতাকে বিয়ে করলেন চিকিৎসক


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ২:১১ অপরাহ্ন / ৮৩
এবার স্বামীর নামে আদালতে মামলা দিয়ে ছাত্রলীগ নেতাকে বিয়ে করলেন চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক,যশোরঃ এবার স্বামীর নামে আদালতে নির্যাতনের মামলা দিয়ে মাগুরা জেলা ছাত্রলীগের সহ সভাপতি জাকির হোসেনের সাথে তার প্রথম স্ত্রী সোনিয়া শারমিনের নামে বিয়ের অভিযোগ করেন তার ভুক্তভোগী স্বামী ডাক্তার সেতু। ঘটনাটি ঘটেছে যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামে।

জানা যায় নারিকেলবাড়িয়া গ্রামের ডাক্তার সেতুর প্রথম স্ত্রী সোনিয়া খাতুনের অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করায় তার প্রথম স্ত্রী সোনিয়া আদালতে স্বামীর বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতনের মামলা করেন। পরবর্তীতে সে মাগুরা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাকির হোসেনের সঙ্গে বিয়ে করেন বলে অভিযোগ করেন তার ভুক্তভোগী স্বামী ডাক্তার সেতু এবং তার বাসার সিসিটিভির ভিডিও ফুটেজে দেখা যায় যে তার প্রথম স্ত্রী সোনিয়া শারমিন ছাত্রলীগ নেতা জাকির হোসেনের হাত ধরে চলে যাচ্ছে। এক পর্যায়ে তাদের মধ্যে স্বামী-স্ত্রীর সাথে কথা কাটাকাটিও হয়ে থাকে। ডাক্তার সোনিয়া শারমিন ঢাকার মুগদা মেডিকেল হাসপাতাল থেকে এনথেসিয়ার ও প্যাথলজিক্যাল বিষয়ে শিক্ষার্জন করেন।

উল্লেখ যে ডাক্তার সোনিয়া শারমিন সেবা ক্লিনিক নারিকেল বাড়িয়া ডায়াগনস্টিক সেন্টারসহ প্রাইভেট হাসপাতালে প্যাথলজিক্যাল সেবা প্রদান করে থাকেন।

এ বিষয়ে সোনিয়া খাতুনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমার ছাত্রলীগ নেতা জাকিরের সাথে সম্পর্ক আছে তাছাড়া কারো সাথে হাটলে বা কথা বললে কি বিয়ে হয়ে যায় নাকি। তাছাড়া বিয়ের বিষয়ে কথা বলতে গেলে তিনি এ বিষয় এ কথা বলতে অসম্মতি জানান।

বিষয়টি নিয়ে মাগুরা জেলা ছাত্রলীগের সহ- সভাপতি জাকির হোসেন মুঠোফোনে জানান, সোনিয়া খাতুন নামের কাউকে আমি চিনি না এবং তার সাথে আমার কোন সম্পর্ক নেই।

মাগুরা জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান বলেন, আমাদের জানামতে ঘটনাটি গুজব তবে ঘটনাটির সত্যতা পেলে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।