• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন

চট্টগ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রামের পতেঙ্গায় এক যুবক খুন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২৩, ৭:৩৭ পূর্বাহ্ন / ১৪৮
চট্টগ্রামে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রামের পতেঙ্গায় এক যুবক খুন

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রামঃ চট্টগ্রাম নগরীর দক্ষিণ পতেঙ্গাস্থ দক্ষিণ পাড়া নাগর আলীর নতুন বাড়ির মৃত বদিউর রহমানের ছেলে মোঃ রফিক (৩৫) কে জ্বালানি তেলের ব্যবসা নিয়ন্ত্রণ কে কেন্দ্র করে ৪/৫ জন দূরবৃর্ত্ত মিলে খুনের অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গত বুধবার রাত আনুমানিক সাড়ে ৯টায়
দিকে বাটারফ্লাই পার্কের সামনে থাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন নিহতের ভাই এর ছেলে সুমন। তিনি মোবাইল ফোনে একাধিক সংবাদ মাধ্যম কে জানান যে, কয়েকজন দূরবৃত্ত মিলে রফিক কে বেদম মারধর করে রাস্তার পাশে পেলে দেয়। পরিবারের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেই দ্রুত চট্রগ্রাম মেডিকেল কলেজ(চমেক)হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এই রিপোর্ট লেখা পর্যন্ত ‌লাশটি মর্গে ছিল ।
পরিবারের সদস্য সুমন আরো জানান, মৎস্য বেপারী ইলিয়াস সও: গ্রুপের লোকজন তাকে বেদম মারধর করে রাস্তার পাশে মুমূর্ষু অবস্থায় পেলে দেয়। নিহত রফিক অপর ব্যাবসায়ী আবছারের ভাই বলে জানা গেছে।

এ বিষয়ে পতেঙ্গা থানার ওসি আবু যায়েদ মোঃ নাজমুন নূর বলেন, ঘটনা ঘটেছে এয়ার পোর্ট এরিয়ার সন্নিকটে বাটারফ্লাই পার্ক এর সামনে।

আমরা সন্ত্রাসী হামলায় হত্যা কান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করার জোর চেষ্টা করে যাচ্ছি। তবে ঠিক কি কারণে তাকে খুন করা হয়েছে তা জানতে পারিনি, শীঘ্রই খুনের ঘটনা বিফ্রিংয়ে জানাবো।

এব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি ।