• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

বরগুনার বেতাগীতে সরকারি মালামাল বিক্রির মামলায় ইউপি সদস্য মনির কারাগারে


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২৩, ৯:২৭ অপরাহ্ন / ৫৯
বরগুনার বেতাগীতে সরকারি মালামাল বিক্রির মামলায় ইউপি সদস্য মনির কারাগারে

নিজস্ব প্রতিবেদক,বরগুনাঃ বরগুনার বেতাগীতে সরকারি আবাসনের মালামাল বিক্রির মামলায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার সম্পাদক ইউপি সদস্য মো: মনির সিকদারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার আদালতে হাজির হলে বরগুনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো.মাহবুবুল আলম তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার সম্পাদক ও বেতাগী সদর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের বর্তমান সদস্য।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের ঝোপখালী গ্রামে সিডর পরবর্তী সরকারি আবাসন নির্মাণ করা হয়। আবাসন গুলো জরাজীর্ণ হয়ে পড়ায় ঐ জায়গায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলা প্রশাসন ভূমিহীনদের ঘর নির্মাণের উদ্যোগ নেয়। সেখানকার পুরানো টিন, লোহার এঙ্গেল ভেঙ্গে আবাসনের জায়গায় জমা রাখা হয়। কিন্ত ইউপি সদস্য মনির সিকদার লোকজনের অগোচরে সরকারি আবাসনের সেই মালামাল পিকআপ ভ্যানে তুলে নিয়ে পার্শবর্তী বাকেরগঞ্জের ভাঙ্গারি দোকানে বিক্রি করে এবং কিছু মালামাল সেখানকার জোবায়দা ফিলিং স্টেষন ফেলে রেখে যাওয়ায় পুলিশ তা উদ্ধার ও জব্ধ করে।

এ ঘটনায় গত ২১ ডিসেম্বর গভীর রাতে বেতাগী সদর ইউনিয়নের তহশীলদার মো: রিয়াজ হোসেন বাদী হয়ে ইউপি সদস্য মনির সিকদার সহ ৩ জনের বিরুদ্ধে বেতাগী থানায় একটি মামলা দেন।

ওই মামলায় উচ্চ আদালতের নির্দেশে ৪ সপ্তাহের জামিনে ছিলেন ইউপি সদস্য মনির সিকদার। জামিনের মেয়াদ শেষ হওয়ায় উচ্চ আদালতের নির্দেশে রোববার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজিরা দিতে আসেন তিনি। আদালত তার জামিন মঞ্জুর না করে জেল হাজতে প্রেরণ করেন।