• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

কেক খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার-৪


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২৩, ২:৩৪ অপরাহ্ন / ৫৪
কেক খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার-৪

নিজস্ব প্রতিবেদক,গাজীপুরঃ গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা ইপসা গেট এলাকায় কেক ও পেটিস খেয়ে অসুস্থ হয়ে মৃত্যুর ঘটনায় শিশুদের পিতা আশরাফুল ইসলাম বাদি হয়ে সোমবার দুপুরে দোকানীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেনে। পরে পুলিশ অভিযান চালিয়ে সোমবার সন্ধ্যায় পর দোকানিসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুর সদর থানার দক্ষিণ সালনা এলকার লাবু মিয়ার ছেলে ও দোকানী মো. সাইফুল ইসলাম (৪৮), ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার শিশু মিয়ার ছেলে মো. সোহেল (৪৮), ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার কোনাউর এলাকার দানু মিয়ার ছেলে শহিদুল ইসলাম (২৫) ও একই গ্রামের মৃত চান মিয়ার ছেলে মোহাম্মদ হোসেন(৪৫)।

এরআগে গত রোববার গাজীপুর মহানগরীর সালনা ইপসা গেট এলাকায় পেটিস ও কেক খেয়ে অসুস্থ হয়ে মৃত্যু হয় আশামনি (৬) ও দেড় বছর বয়সী তার ছোট বোন আলিফা আক্তার। তারা দুই জনই ওই এলাকার কারখানা শ্রমিক আশরাফুল ইসলাম ও ছফুরা বেগম দম্পতির মেয়ে। ওই নিহত দুই শিশুর ময়না তদন্ত শেষে বিকেলে গ্রামের বাড়ি শেরপুর সদরের নিয়ে গিয়েছে। তবে ময়নাতদন্তের পর প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া গেছে তাদের মৃত্যু খাদ্যে বিষক্রিয়ায় হয়েছে।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম বলেন, নিহত শিশুদের বাবা মামলা করেন। পরে সালনা এলকায় অভিযান চালিয়ে দোকানিসহ ৪ গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।