• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

সারা বাংলাদেশে ৪র্থ তম ২৭ তম থেকে ৯৩তম স্থান অর্জনকারী সকল শিক্ষার্থীদের মাঝে রোপ্য পদক প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান


প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০২৩, ৯:১৫ অপরাহ্ন / ৩১৩
সারা বাংলাদেশে ৪র্থ তম ২৭ তম থেকে ৯৩তম স্থান অর্জনকারী সকল শিক্ষার্থীদের মাঝে রোপ্য পদক প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় স্বর্ণপ পদক প্রাপ্ত শেখ নুরজাহান মহিলা মাদ্রাসায় দরসে কুরআন ও খতমে বুখারী শরীফ উপলক্ষে ১৩ তম বার্ষিক ইসলামী মহাসম্মেলন ও বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাক এর ৪৫ তম বাংলাদেশ কোরআন শিক্ষা বোর্ডের ২০তম কেন্দ্রীয় পরীক্ষায় সারা বাংলাদেশে ৪র্থ তম ২৭ তম থেকে ৯৩ তম স্থান অর্জনকারী সকল শিক্ষার্থীদের মাঝে রোপ্য পদক প্রদান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

শুক্রবার বিকাল ৪ ঘটিকায় নরসিংদী সদর,নজরপুর ইউনিয়নে জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত শেখ নুরজাহান মহিলা মাদ্রাসায় এক জাকজমক পরিবেশে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশিষ্ট দানবীর ও শিক্ষানুরাগী উক্ত মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি শেখ নয়ন সাহেবের সভাপতিত্বে বুখারী শরীফের শেষ হাদিস পড়ান হেফাজতে ইসলাম বাংলাদেশের সংগ্রামী মহাসচিব আল্লামা সাজিদুর রহমান সহ-সভাপতি বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাক এবং ৫৫ জন ছাত্রীকে মহাগ্রন্থ আল-কোরআনে কারীমের সবক প্রদান করেন দেশের আলোচিত বক্তা প্রখ্যাত আলিমেদ্বীন অত্র মাদ্রাসার প্রিন্সিপাল ও শাইখুল হাদিস মুফতি আজিজুল হক মাইজবাগী সাহেব মাদ্রাসার প্রিন্সিপাল ও শাইখুল হাদিস মুফতি আজিজুল হক মাইজবাগীর, আরজগুজারে এই সময় আমন্ত্রিত ওলামা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের সংগ্রামী আমির আল্লামা ইসমাইল নুরপুরী।

নরসিংদীর তানজিম বোর্ডের সহ-সভাপতি শাইখুল হাদিস আল্লামা আহমদ আলী,আল্লামা মুফতি রশিদ আহমদ,ইসলামিক স্কলার মুনাজেরে জামান আল্লামা মুফতি লুৎফুর রহমান ফরায়েজী এবং ভাইস প্রিন্সিপাল মাওলানা সাদেকুর রহমান সিদ্দিকী সাহেপ্রতাপ মাদ্রাসা নরসিংদী। মুফতি মওদুদ আহমদ মাহমুদী ও মুফতি রাকিবুল ইসলাম এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার উপদেষ্টা এ,কে,এম খালেদুজ্জামান মোজাফফর মাস্টার, আলহাজ আব্দুল লতিফ মাষ্টার, গুলজার হোসেন সরকার,আব্বাস আলী খন্দকার,

মাদ্রাসার সেক্রেটারি ডাক্তার ইসমাইল হোসেন বাদল, মুহাদ্দিস হযরত মাওলানা নূর হোসাইন ফুআদ,মুফতি সালাউদ্দিন, মুফতি রশিদ আহমদ, মুফতি ওমর ফারুক, হাফেজ আম্মার বিন আজিজ, রিয়াজ উদ্দিন বকুল, মুফতি আলমগীর হোসেন সহ অনেকেই উপস্থিত ছিলেন।

সকলের উপস্থিতিতে মাদ্রাসার প্রিন্সিপাল ও শাইখুল হাদিস মুফতি আজিজুল হক মাইজবাগী সাহেবকে নরসিংদী জেলার শ্রেষ্ঠ প্রিন্সিপাল হিসাবে সম্মাননা পদক তুলে দেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা শেখ নয়ন ও উপদেষ্টা বৃন্দ এসময় মাদ্রাসার মেধাবী ছাত্রী মাকসুদা মোল্লা পিতা আরাফাত আলী মোল্লা, ইসরাত জাহান হ্যাপি পিতা নূর মোহাম্মদ, মাকসুদা মিম পিতা মাসুদুর রহমান, শেখ নিসা পিতা শেখ নয়ন কে রুপ্য পদক তুলে দেওয়া হয়। পরে মাদ্রাসার প্রতিষ্ঠাতা সকল শিক্ষক শিক্ষিকা বৃন্দ ও ছাত্রীদেরকে ধন্যবাদ প্রদান করেন।

এবং পরিশেষে সকলের মঙ্গল কামনা করে নরসিংদী জেলার কেন্দ্রীয় মসজিদের খতির ও পেস ইমাম আল্লামা মুফতি রবিউল ইসলাম কাসেমী নসিহত ও মোনাজাত পরিচালনা করেন।