• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

সময় টিভির বার্তা প্রধান ও রংপুর ব্যুরো প্রধানের বিরুদ্ধে মামলা প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০২৩, ৭:৪৭ অপরাহ্ন / ৫১
সময় টিভির বার্তা প্রধান ও রংপুর ব্যুরো প্রধানের বিরুদ্ধে মামলা প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত

ইমাম বিমান,ঝালকাঠিঃ দেশের অন্যতম বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভি’র বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুরের ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সামনে ঝালকাঠি সাংবাদিক সমাজের উদ্যোগে সকাল ১১টায় ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক দুলাল সাহা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আহমেদ আবু জাফর, ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সময় টিভির ঝালকাঠি প্রতিবেদক পলাশ রায়, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক কে এম সবুজ, দৈনিক গাউছিয়া পত্রিকার প্রকাশক ও ডিবিসি নিউজের প্রতিনিধি অলোক সাহা, আরটিভির প্রতিনিধি জহিরুল ইসলাম জলিল প্রমুখ।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর ব্যুারো প্রধান রতন সরকারের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার সহ ডিজিটাল নিরাপত্তার কালো আইন প্রত্যাহারের জন্য সরকারের প্রতি দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচির ঘোষণা দেন তারা।