• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

শেখ ফজলে নাঈমের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন আ. লীগ নেতা সাইফুল ইসলাম


প্রকাশের সময় : অগাস্ট ৮, ২০২৩, ৯:৩৬ অপরাহ্ন / ১০৬
শেখ ফজলে নাঈমের জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করলেন আ. লীগ নেতা সাইফুল ইসলাম

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, মানবিক নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের জন্মদিনেঅ গোপালগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও মেসার্স সাইফুল ট্রেডার্স -এর চেয়ারম্যান মো. সাইফুল ইসলামের উদ্যোগে দিনব্যাপী ধর্মীয় নানা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিলো সকালে পবিত্র কুরআন খতম, দুপুরে জোহর নামাজের পর বিশেষ দোয়া ও মোনাজাত, এতিম শিশু‌, মাদ্রাসার শিক্ষার্থী-শিক্ষক সহ আওয়ামী লীগ নেতা-কর্মীদের মাঝে খাবার পরিবেশন সহ বিভিন্ন এতিমখানায় চাউল বিতরণ করা হয়।

বিশেষ দোয়া ও মোনাজাতের পূর্বে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ড. শেখ ফজলুল করিম সেলিমের সাথে ভিডিও কলে আমন্ত্রিত আওয়ামী লীগ নেতৃবৃন্দদের সাথে কুশলাদি বিনিময় করিয়ে দেন মানবিক নেতা মো. সাইফুল ইসলাম।

এসময় গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার, সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক এড. মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ছবেদ আলী ভূঁইয়া, সাংবাদিক নেতা সৈয়দ মুরাদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ইমরান, রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান মনজুরুল ইসলাম মঞ্জু, সাবেক ছাত্রনেতা সজীব, আশিক সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিকালে নেতৃবৃন্দদের সাথে নিয়ে বিভিন্ন বিভিন্ন মাদ্রাসার প্রতিনিধিদের হাতে খাবারের চাল বিতরণ করা হয়েছে।