• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

শফিকুল ইসলাম এডিশনাল এসপি থেকে পদোন্নতি পেয়ে এসপি হওয়ায় : বন্ধু মহলের অভিনন্দন


প্রকাশের সময় : নভেম্বর ১২, ২০২৩, ১১:৪১ অপরাহ্ন / ৫১
শফিকুল ইসলাম এডিশনাল এসপি থেকে পদোন্নতি পেয়ে এসপি হওয়ায় : বন্ধু মহলের অভিনন্দন

এম রাসেল সরকারঃ বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ শফিকুল ইসলাম শফিক এডিশনাল এসপি থেকে পদোন্নতি প্রাপ্ত হয়ে এসপি হওয়ায় বন্ধু মহল তাহাকে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। তিনি ২৫’তম বিসিএস পুলিশ ক্যাডারে চাকরিতে যোগদান করে বিভিন্ন জেলায় সুনামের সহিত চাকরীরত অবস্থায় সর্বশেষ বরিশাল রেঞ্জে এডিশনাল এসপি’তে কর্মরত থাকাকালীন সম্প্রতি এসপি পদে পদন্নোতি হয়েছেন।

এসপি শফিকুল ইসলাম খুলনা জেলার রুপসা উপজেলার আনন্দ নগর গ্রামের কৃতি সন্তান ও তাহার পিতা বীর মুক্তিযোদ্ধা ও অনাররী ক্যাপ্টেন মোঃ শহিদুল ইসলামের পুত্র। সম্প্রতি সময়ে বাংলাদেশ সরকার দেশের বিভিন্ন জেলা উপজেলা থেকে দক্ষ সৎ উচ্চ পদস্হ পুলিশ অফিসার গনের পদোন্নতি দেওয়ায় শফিকুল ইসলাম শফিক’কে মনোনীত করায় এসপি পদে নিযুক্ত করেছেন।

এদিকে তার এই কাঙ্খিত সফলতায় বন্ধু মহলের জন্য গর্ব ও অহংকারের বলে জানিয়েছেন এসপি শফিকুল ইসলাম এর বন্ধু মহল। বন্ধু মহল বলেন এসপি শফিকুল ইসলাম ছিলো আমাদের অনেক কাছের এবং একজন ভালো বন্ধু ও শুভাকাঙ্ক্ষী।

এসপি শফিকুল ইসলাম এর এই সন্মান ও পদন্নোতি আমাদের বন্ধু মহলের জন্য অনেক আনন্দের এবং গর্বের- আমরা বন্ধু মহল তাহার জন্য অন্তর স্থল থেকে আন্তরিক অভিনন্দ ও শুভ কামনা জানাচ্ছি।

এছাড়াও বন্ধু মহল জানিয়েছেন, এসপি শফিকুল ইসলাম এর আগামীর সুদৃঢ় কর্মের মাধ্যমে সর্বোচ্চ সফলতা ও সাফল্য মণ্ডিত হয়ে বাংলাদেশের একজন আলোকিত মানুষ হিসেবে উচ্চ পদস্হ কর্মকর্তার আসনে আসীন হোক এই কামনায় করেছেন।