• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টর নির্বাচিত হলেন সাজ্জাদ কবির


প্রকাশের সময় : জুন ১, ২০২৩, ১০:০৮ অপরাহ্ন / ৩০৮
লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টর নির্বাচিত হলেন সাজ্জাদ কবির

এ. কে আজাদ, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টর হিসেবে পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো: সাজ্জাদ কবির নির্বাচিত হয়েছেন।সোমবার(২৯ মে) দুপুরে লক্ষ্মীপুর জেলা পুলিশ লাইনসে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় ক্রেস্ট ও সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। সভায় জেলা পুলিশ ফোর্সের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় বলে জানা যায়।

গত মে মাসে উল্লেখযোগ্য ট্রাফিক আইন বাস্তবায়ন,যানযট নিরসনে ও যানবাহনের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় তাকে জেলার শ্রেষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টর হিসেবে নির্বাচিত করা হয়েছে। এছাড়া ও গত মাসে উল্লেখযোগ্য মাদক, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ও কিশোর ‘গ্যাং’ রোধ ও বিট পুলিশিং সভার মাধ্যমে বিভিন্ন বিষয়ে সচেতন করাসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন কে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করা হয়েছে। গুরুত্বপূর্ন অবদান রাখায় পরবীল কুমার নাথ, সার্জেন্ট, ট্রাফিক বিভাগ,লক্ষ্মীপুর, শ্রেষ্ঠ সার্জেন্ট, মোহাম্মদ শাহজালাল, এটিএসআই, ট্রাফিক বিভাগ, লক্ষ্মীপুর, শ্রেষ্ঠ এটিএসআই এবং মোঃ আবদুস সামাদ, কনস্টেবল, ট্রাফিক বিভাগ, লক্ষ্মীপুর, শ্রেষ্ঠ ট্রাফিক কনস্টেবল হিসেবে বিবেচিত হওয়ায় ক্রেস্ট, সনদপত্র ও উপহার প্রদান করা হয়।

এ সময় লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহেল রানা, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল)আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) মাহমুদুল হোসাইন, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল মোঃ মোহাম্মদ বাকী বিল্লাহ, ডিআইও-১, ওসি (ডিবি), কোর্ট ইন্সপেক্টর, আরআই (পুলিশ লাইন্স), টিআই (প্রশাসন), সকল থানা, ফাঁড়ি, তদন্ত কেন্দ্রের ইনচার্জগণ সহ জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ফোর্সবৃন্দ