• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

রাজধানীর সবুজবাগ পথচারী নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালক গ্রেফতার, ট্রাক জব্দ


প্রকাশের সময় : এপ্রিল ১০, ২০২৩, ৩:১১ পূর্বাহ্ন / ৮৭
রাজধানীর সবুজবাগ পথচারী নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালক গ্রেফতার, ট্রাক জব্দ

এম রাসেল সরকারঃ রাজধানী সবুজবাগ অতীশ দীপঙ্কর রোডে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে রিপন দাসকে নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালককে গ্রেফতার করেছে সবুজবাগ থানা পুলিশ।গ্রেফতারকৃত ওই ট্রাক চালকের নাম মো: আল-মামুন।

সবুজবাগ থানা সূত্রে জানা যায়, গত ৩ এপ্রিল ভোর অনুমান সাড়ে চারটায় দক্ষিণ বাসাবোর অতীশ দীপঙ্কর রোডের হযরত শাহজালাল অটো ট্রেডার্সের সামনে পাঁকা রাস্তার উপর অজ্ঞাতনামা গাড়ি চালক এক ব্যক্তিকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে থানার রাত্রকালীন ডিউটিতে থাকা এসআই মো: সবুজার আলী দ্রুত সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যায়। দ্রুত ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তার স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে সবুজবাগ থানায় একটি মামলা রুজু হয়।

থানা সূত্রে আরও জানা যায়, ঘটনার শুরু থেকেই অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সবুজবাগ জোন) গোবিন্দ চন্দ্র পাল ও সহকারী পুলিশ কমিশনার (সবুজবাগ জোন) শোভন চন্দ্র হোড় গণের নেতৃত্বে ঘাতক ট্রাক চালককে গ্রেফতারের চেষ্টা অব্যাহত থাকে। একপর্যায়ে ৮ এপ্রিল দিবাগত রাত ১২:৪০ মিনিটে বাসাবো বৌদ্ধ মন্দির এলাকা থেকে ঘটনার সাথে জড়িত গাড়ির চালক মো: আল-মামুনকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আল-মামুনের দেওয়া তথ্যমতে ঘটনায় সংশ্লিষ্ট ট্রাকটি জব্দ করা হয়।