• ঢাকা
  • শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

রাজধানীর শাহজাহানপুর সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা


প্রকাশের সময় : জুলাই ২১, ২০২৩, ৭:০৩ অপরাহ্ন / ১২৬
রাজধানীর শাহজাহানপুর সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

এম রাসেল সরকারঃ রাজধানীর শাহজাহানপুর সাবেক এক ছাত্রলীগ নেতাকে চার থেকে পাঁচজন মিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে যায়। ৩৬ বছর বয়সী অলিউল্লাহ রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক। স্ত্রী-সন্তান নিয়ে তিনি থাকতেন গুলবাগের জোয়ারদার লেইনে; এলাকায় তিনি ইন্টারনেট ও ডিমের ব্যবসা করতেন।

বৃহস্পতিবার রাতে রাজারবাগ এলাকা থেকে পায়ে হেঁটে বাসায় ফেরার পথে গুলবাগে রুবেল আক্রান্ত হন বলে শাহজাহানপুর থানার ওসি ফারুকুল আলম জানান।

খবর পেয়ে পরিবারের লোকজন রুবেলকে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, “নিহতের মাথা, হাতে, কাঁধ, পাসহ সারা শরীরেই ধারালো অস্ত্রের আঘাত ছিল।

শাহজাহানপুর থানার ওসি ফারুকুল আলম বলেন, “রুবেল আগে ছাত্রলীগ করতেন, ইদানিং যুবলীগের রাজনীতিতে ছিলেন। তবে কোনো পদে ছিলেন না, সম্ভবত থানায় সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন। আর রুবেলের স্ত্রী তানজিনা দেওয়ান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগে সদস্য।”

কারা, কী কারণে রুবেলকে হত্যা করেছে. তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ফারুকুল আলম।