• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪


প্রকাশের সময় : জানুয়ারী ২৬, ২০২৩, ৭:৩১ অপরাহ্ন / ৫৭
রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৪

মোঃ রাসেল সরকার,ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-গুলশান বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মোঃ মনির হোসেন জনি, খেলাফত মোল্লা, মোঃ সুমন মিয়া ও মতিয়ার রহমান।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-গুলশান বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার জ্যোতির্ময় সাহা তিনি জানান, বুধবার (২৫ জানুয়ারি ২০২৩ খ্রি.) ঢাকা মহানগরীতে মাদক প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালনার সময় তথ্য পাওয়া যায়, কতিপয় মাদক কারবারি গোলাপবাগ এলাকায় ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে ফোর্সসহ বিকাল ০৪:০৫টায় সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ২০ হাজার পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা ঢাকায় নিয়ে এসে বিক্রি করে থাকে। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত জনির বিরুদ্ধে ডিএমপির যাত্রাবাড়ী থানায় ও খেলাফত মোল্লার বিরুদ্ধে মতিঝিল থানায় আরো একটি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।