• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

রাজধানীর মুগদায় এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৬, ২০২৩, ৬:৫৮ অপরাহ্ন / ১৪৯
রাজধানীর মুগদায় এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

এম রাসেল সরকারঃ রাজধানীর মুগদা এলাকায় রবিন (২৭) নামে এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি রাজধানীর মতিঝিল দৈনিকবাংলা মোড়ে ফুটপাতে জুতার ব্যবসা করতেন।

গত ১৫ সেপ্টেম্বর রাত সোয়া ৮টার দিকে পথচারীরা ওই যুবককে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পথচারী মো. ফরহাদ ও মো. নাহিদ জানান, তারা মান্ডা এলাকায় রড মিস্ত্রীর কাজ করেন। সন্ধ্যা ৭টার দিকে মান্ডার হিরু মিয়ার গলির রাস্তায় আহত অবস্থায় পরে ছিলেন রবিন। তখন স্থানীয় কিছু লোকজন ওই রবিনকে হাসপাতালে নিয়ে যেতে বলে। এ সময় তারা জানান, তিনি ছাদ থেকে পরে গেছেন। এর বেশি কিছু তারা জানেন না।

রবিনের চাচা মো. সোহাগ জানান, রবিন মুগদা মান্ডা ল্যাটকার গলিতে স্ত্রী ও এক ছেলে-মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন। রবিন দৈনিকবাংলা মোড়ে ফুটপাতে জুতার ব্যবসা করতেন।

তিনি বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুটি ছেলে রবিনের বাসায় খবর দেয় যে, রবিন ছাদ থেকে পরে গেছেন তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়ে রবিনের মরদেহ দেখতে পাই। তবে কিভাবে রবিন মারা গেছেন সেটা বলতে পারছি না। রবিনের গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোরাকালা গ্রামে। রবিনের বাবার নাম আব্দুল আওয়াল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ‘দুই পথচারী রাস্তায় আহত অবস্থায় পেয়ে হাসপাতালে নিয়ে আসে। ওই যুবকের ডান পা ভাঙ্গা ও মাথায় আঘাত রয়েছে। বিষয়টি তদন্ত করতে মুগদা থানায় জানানো হয়েছে।