• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

রংপুরের তারাগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত জেলা ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৪, ২০২৩, ৪:৫২ অপরাহ্ন / ৫৩
রংপুরের তারাগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত জেলা ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,রংপুরঃ রংপুরের তারাগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে বৃহষ্পতিবার রাতে ডাকাত চক্রের মূল হোতা তুহিন ও সহযোগী আরিফুলকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করেছে তারাগঞ্জ থানা পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে কুর্শা ইউনিয়নের জিগারতল টিবিএম কলেজের সামনের রাস্তা থেকে ইকরচালী ইউনিয়নের দোহাজারী এলাকার খাদেমুল ইসলামের ছেলে তুহিন ইসলাম (২৮) ও রংপুর জেলার কোতোয়ালি থানার আমজাদ হোসেনের ছেলে আরিফুল ইসলাম (৩১) কে ডাকাতির কাজে ব্যবহৃত ছুরি, রশি, টেপ , লাঠি, টর্চলাইট ও একটি এপাচি মোটরসাইকেলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। তারা আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত ও মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য ও নেতৃত্ব দিয়ে আসছিল । পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়।

এই মামলার বাদী এসআই তোহাকুল ইসলাম জানান, চক্রটি দীর্ঘদিন যাবত পরস্পরের যোগসাজসে রংপুর জেলাসহ পার্শ্ববর্তী বিভিন্ন জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে ডাকাতি ও মোটরসাইকেল চুরি করে আসছিল। তাদের নামে সৈয়দপুর, নীলফামারী সদর থানায় একাধিক মামলা রয়েছে।

তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বলেন , আমরা চুরি , ডাকাতি, মাদকের রিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছি। আমি যোগদানের পর থেকে বেশ কয়েকটি চঞ্চল্যকর অভিযান পরিচালনা ও দাগী আসামিদের গ্রেফতার করেছি । আমাদের অভিযান অব্যাহত থাকবে।