• ঢাকা
  • রবিবার, ১৬ Jun ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

যশোরের শার্শা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সোহারাব উপজেলা, ভাইস রহিম ও মহিলা ভাইস সালমা নির্বাচিত


প্রকাশের সময় : মে ২২, ২০২৪, ৬:১৯ অপরাহ্ন / ৩৭
যশোরের শার্শা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সোহারাব উপজেলা, ভাইস রহিম ও মহিলা ভাইস সালমা নির্বাচিত

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দোয়াত কলম প্রতিকের প্রার্থী সোহারাব হোসেন, ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন শামীমা খাতুন সালমা।

সোহারাব হোসেন ৩৭৫৭০ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়াম্যান নির্বাচিত হয়েছেন। অপর দিকে ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার ২২৯৬৭ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন সালমা ৪২৬২৩ পেয়ে নির্বাচিত হয়েছে।

২১ মে (মঙ্গলবার ) যশোরের শার্শায় অনুষ্ঠিত হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন। ভোটার উপস্থিতি কম হলেও উৎসব মূখর ছিলো ভোটের পরিবেশ। কোন প্রকার অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে উক্ত পরিষদ নির্বাচন।

এ নির্বাচনে মোট ৪ জন প্রার্থী উপজেলা চেয়ারম্যান পদে এবং ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করেছে।
প্রাপ্ত ফলাফল অনুযায়ী দোয়াত কলম প্রতীকের সোহারাব হোসেন পেয়েছে ৩৭৫৭০ ভোট এবং আনারস প্রতীকের অহিদুজ্জান পেয়েছে ১২২৯১ ভোট, মোটরসাইকেল প্রতীকের আব্দুল মান্নান মিন্নু পেয়েছেন ৩৯২৯ ভোট ও ঘোড়া প্রতিকের ইব্রাহীম খলিল পেয়েছেন ১৭৯১ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার তালা প্রতীকে পেয়েছেন ২২৯৬৭ ভোট, শাহারীন আলম বাদল টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১৩৮৬৬ ভোট, তরিকুল ইসলাম মিলন টিয়া পাখি প্রতীকে পেয়েছেন ৪২১৪ ভোট এবং শফিকুল ইসলাম মন্টু চশমা প্রতীকে পেয়েছেন ১৪৪৫৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকের প্রার্থী শামীমা খাতুন সালমা পেয়েছেন ৪২৬২৩ ভোট, হাঁস প্রতীকের আলেয়া ফেরদৌস পেয়েছেন ৭৭২৯ ভোট, ও নাজমুননাহার কল্পনা ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ৫১৬১ ভোট।

বেসরকারি ভাবে মোট প্রাপ্ত ফলাফল এ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সোহারাব হোসেন (দোয়াত কলম প্রতীক) ৩৭৫৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং ভাইস চেয়ারম্যান পদে আব্দুর রহিম সরদার তালা প্রতীকে ২২৯৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা খাতুন সালমা ৪২৬২৩ পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।